শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮ ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুরে ছোট ভাইয়ের হামলায় বড়ভাই আহত

জিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই আহত হয়ে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী রয়েছেন। এ ব্যাপারে বিরল মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

দিনাজপুরের বিরল উপজেলার ফরাক্কাবাদ (চাকপাড়া) গ্রামের মৃত তসলিম উদ্দীনের পুত্র মোঃ মহসিন আলী (৪৮) তার খরিদকৃত জমি চাষাবাদের জন্য গত শনিবার দুপুরে আধিয়ারকে দেখানোর জন্য গেলে পূর্ব শত্রুতার জের ধরে বাঁশের শক্ত লাঠির আঘাতে গুরুত্বর আহত হন মহসিন আলী।

অভিযোগসূত্রে জানা যায় মোঃ মহসিন আলী তার খরিদকৃত সম্পত্তি দীর্ঘদিন যাবত ভোগ দখল করে চাষাবাদ করে আসছিল। মোঃ মইনুল ইসলাম, পিতা মৃত: তসলিম উদ্দিন, মোঃ মোমিন (৪৭), পিতা: মৃত: আইনুদ্দিন, মোঃ দুলাল হোসেন (৩২) পিতা মৃত: রইছ উদ্দিন, মোঃ আনসার আলী, পিতা-মৃত: জার্মানী, উভয়ের সাং বিরল উপজেলার তৈয়বপুর। শনিবার দুপুরে মোঃ মহসিন আলী তার খরিদকৃত সম্পত্তি চাষাবাদের জন্য আধিয়ার মোঃ রিয়াজুল ইসলামকে দেখানোর জন্য জমিতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ মইনুল ইসলাম অকত্থ্য ভাষায় তার বড় ভাই মহসিন আলীকে গালিগালাজ করে। মহসিন আলী এর প্রতিবাদ করায় ছোট ভাই মইনুল ইসলামের হুকুমে তার সহযোগি বাঁশের লাঠির আঘাতে বাম কান সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর আঘাত প্রাপ্ত হন। এসময় মহসিন আলীকে হত্যার উদ্দেশ্যে দুই হাত দিয়ে গোলা চেপে ধরে শ্বাসরুদ্ধ করার চেষ্টা করে। এসময় মহসিন আলী ধস্তা-ধস্তি করে নিজেকে রক্ষা করে। সেসময় তার চিৎকারে এলাকাবাসি ছুটে এলে মহসিন আলীকে ফেলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় এলাকাবাসী মহসিন আলীকে উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। মহসিন আলী বর্তমানে এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। এব্যাপারে বিরল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।