শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে দূর্গা পূজা উপলক্ষে ৩ দিনের ছুটির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত

কাশী কুমার দাস, স্টাফ রিপোর্টার ॥ ২৬ সেপ্টেম্বর শনিবার শেখপুরা ইউনিয়নের কিষাণ বাজার সিডিসি কার্যালয়ের সম্মুখ রাস্তায় বাংলাদেশ হিন্দু পরিষদ (বিএইচপি) দিনাজপুর জেলা কমিটির আয়োজনে কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচীর আওতায় সারাদেশব্যাপী একযোগে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে ৩ দিনের ছুটিসহ সংখ্যালঘু সুরক্ষা আইন বাস্তবায়নের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

বাংলাদেশ হিন্দু পরিষদ (বিএইচপি) দিনাজপুর জেলা কমিটির আহবায়ক ও সিডিসি’র নির্বাহী পরিচালক যাদব চন্দ্র রায় এর নেতৃত্বে মানববন্ধন কর্মসূচীতে স্বাগত বক্তব্য রাখেন সদস্য সচিব উত্তম কুমার রায়। এছাড়া আরো বক্তব্য রাখেন কমিটির নির্বাহী সদস্য বিরেন শীল, ছবিল চন্দ্র রায়, সমর কুমার রায়, সত্যেন্দ্র নাথ রায়, সাগর রায় ও যাদব চক্রবর্তী।

জেলা কমিটির আহবায়ক যাদব চন্দ্র রায় বলেন, সব ধর্মের মানুষের রক্তের বিনিময়ে এ দেশে স্বাধীন হয়েছে। অথচ দূর্গা পূজার ছুটির জন্য আমাদের আজ মানববন্ধন করতে হচ্ছে। আমাদের এই প্রাণের দাবী সরকারকে মেনে নেওয়ার জন্য আমরা জোর অনুরোধ করছি। সেইসাথে সংখ্যালঘুরা বিভিন্নভাবে নির্যাতিত ও হয়রানীর শিকার হচ্ছে তাদের সুরক্ষার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ অবিলম্বে গ্রহণ করতে হবে।

Please follow and like us:
RSS
Follow by Email