শনিবার ২৮ মার্চ ২০২০ ১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

দিনাজপুরে পাইথন প্রোগ্রামিং প্রতিযোগীতা ২০১৯‘র সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

রফিকুল ইসলাম ফুলাল ॥ শিশুরা এখন প্রোগ্রামার ডিজিটাল বাংলাদেশ সময়ের ব্যাপার শ্লোগান নিয়ে দিনাজপুরে পাইথন প্রোগ্রামিং প্রতিযোগীতা ২০১৯ সম্পন্ন হয়েছে।

ডিজিটাল বাংলাদেশ বির্নিমানের স্বপ্নকে বুকে ধারন করে এবং জাতীয় শোক দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে  গতকাল শনিবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে পাইথন প্রোগ্রামিং প্রতিযোগীতা ২০১৯‘র সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন এসিস্টেন্ট কমিশনার আইসিটি দিনাজপুর আরিফুন্নাহার রিতা ও বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সা: সম্পাদক গোলাম নবী দুলাল।

স্বদেশ এর প্রতিষ্ঠাতা সভাপতি মো: নাবিল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কিনেবেন ডট কমের প্রতিষ্ঠাতা ও চীফ অপারেটিং অফিসার মো: মাহফুজ হোসেন প্রধান,হাবিপ্রবি পদার্থ বিজ্ঞান ক্লাবের সহ-সভাপতি ফিরোজ কবীর।

আয়োজকরা জানান,এবারই প্রথম দিনাজপুরে পাইথন প্রোগ্রামিং প্রতিযোগীতা অনুষ্ঠিত হলো। ৭ সেপ্টেম্বের অনুষ্ঠান  শুরু হয়ে ৫টি ভেন্যুতে ট্রেনিং এ ৪৭টি স্কুল এন্ড কলেজের ৩০০জন শিক্ষার্থীরা অংশগ্রহন করেছে। প্রতিযোগীতাটি গত ১৮ অক্টোবর সম্পন্ন হয়েছে। চুড়ান্তভাবে বিজয়ী ৩জন কে পুরস্কৃত করা হয়েছে ।

Please follow and like us:
RSS
Follow by Email