বৃহস্পতিবার ১৬ অগাস্ট ২০১৮ ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুরে ফারইষ্টের সুধী সমাবেশ অনুষ্ঠিত

মাহবুবু হক খান, দিনাজপু প্রতিনিধি ॥ দিনাজপুরে ফারইষ্ট ইসলামী ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র সুধী সমাবেশ ও রাফেল ড্র লটারীর পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন  হয়েছে।

শনিবার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে কোম্পানীর জেভিপি ও দিনাজপুর জোনাল অফিসের ইনচার্জ মো. ফাখরুল ইসলাম’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ও দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম। প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন কোম্পানীর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর ডিভিশন ইনচার্জ আলহাজ্ব আবু আহমদ রানা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও দিনাজপুর জেলা পরিষদের সদস্য কোম্পানীর সম্মানিত গ্রাহক মো. শরিফুল ইসলাম প্রধান, বিশেষ আলোচক হিসেবে আলোচনা করেন কোম্পানীর ভাইস প্রেসিডেন্ট ও দিনাজপুর সার্ভিস সেন্টার ইনচার্জ আলহাজ্ব মোহাম্মদ মীর হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কোম্পানীর জেভিপি ও সঠিবাড়ী জোনাল অফিস ইনচার্জ মো. আব্দুর রশিদ, কোম্পানীর জেভিপি ও বিরামপুর জোনাল অফিস অফিস ইনচার্জ মো. শফিকুল ইসলাম, কোম্পানীর সম্মানিত গ্রাহক প্রফেসর মো. ইকবাল হোসেন, বিসি মো. আব্দুল হাফেজ, মো. ইয়াকুব আলী, মো. মাহবুবুর রহমান, মো. নবীউল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম বলেন, বীমার প্রায় ৪৫ ভাগ টাকা সরকার পায়। এই টাকায় সরকার দেশের উন্নয়ন করে। বীমী কোম্পানী সরকারের অর্থনৈতিক উন্নয়নে বিশেষ অবদান রাখে। তাই আমাদের প্রত্যেককে একটি করে বীমা করা উচিত। আমি নিজেও এই কোম্পানীর একজন গ্রাহক। তিনি বলেন, ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী তৃণমুল পর্যায় পর্যন্ত পৌছে গেছে। অন্যান্য কোম্পানী এখন পর্যন্ত তৃণমূল পর্যন্ত পৌঁছতে পারেনি। আর এ কারণে ফারইষ্ট দেশের সেরা বীমা কোম্পানীতে পরিণত হয়েছে।

আলোচনা শেষে অনুষ্ঠানে দ্বিতীয়পর্বে রাফেল ড্র লটারী অনুষ্ঠিত হয়। লটারী শেষে অনুষ্ঠানের প্রধান আলোচক কোম্পানীর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর ডিভিশন ইনচার্জ আলহাজ্ব আবু আহমদ রানা অন্যান্য অতিথিদের সাথে নিয়ে লটারীতে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।