মঙ্গলবার ২১ জানুয়ারী ২০২০ ৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

দিনাজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের চূড়ান্ত খেলায় বিজয়ী বীরগঞ্জ উপজেলা বালক ও বালিকা দল

মোঃ ইউসুফ আলী ॥  বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-এর চূড়ান্ত খেলা উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

৮ জানুয়ারি বুধবার বিকেলে জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে উপশহর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তফিউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্ট এর চূড়ান্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ও রানার্সআপ (বালক-বালিকা) ট্রফি তুলে দেন দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য প্রযুক্তি) সানিউল ফেরদৌস এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ কাজেম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায় চৌধুরী। এসময় সহকারি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সমেশ চন্দ্র মজুমদার ও মো. সাইফুজ্জামান ছাড়াও ১৩টি উপজেলার উপজেলা শিক্ষা অফিসার, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। চূড়ান্ত খেলায় চ্যাম্পিয়ন হয় (বালক দল) বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও (বালিকা দল) দক্ষিণ পলাশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়। অপরদিকে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে বিরল উপজেলার বালক ও বালিকাদল। এদিকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও (বালিকা দল) দক্ষিণ পলাশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ায় উক্ত ২টি বিদ্যালয়ের সকল শিক্ষার্থী, শিক্ষকবৃন্দ ও অভিভাবকবৃন্দদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।