বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর ২০১৮ ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুরে বিভাগীয় পর্যায়ে আন্ত:জেলা বক্সিং প্রতিযোগিতা

রফিক প্লাবন, দিনাজপুর ॥- বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুরে বাংলাদেশ যুব গেমসের বিভাগীয় পর্যায়ে অনুর্ধ্ব-১৭ আন্ত:জেলা বক্সিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় লালমনিরহাট জেলাকে পরাজিত করে দিনাজপুর জেলা চ্যাম্পিয়ন হয়।

শুক্রবার সকালে দিনাজপুর বড় ময়দানে বক্সিং প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজার রহমান।

উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান, সদস্য প্রশান্ত সরকার অরুন, মো. আনোয়রুল ইসলাম, আনোয়ারুল ইসলাম সুমি, মাহবুব এবং লালমনিরহাট জেলার বক্সিং কোচ বাবুল খন্দকার ও টিম ম্যানেজার রাজিয়া পারভীনসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ ও খেলোয়াড়বৃন্দ উপস্থিথ ছিলেন।

বিভাগীয় পর্যায়ে বক্সিং প্রতিযোগিতায় দিনাজপুর জেলা ও লালমনিরহাট জেলা অংশ নেয়। এদের মধ্যে ছেলে ৪টি ও মেয়ে ৪টি ওজন শ্রেনীতে বক্সিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে দিনাজপুর জেলা চ্যাম্পিয়ন হয়। ছেলেদের মধ্যে ৪৪ কেজিতে রেজা, ৪৯ কেজিতে জাহাঙ্গীর, ৫২ কেজিতে পারভেজ, ৫৬ কেজিতে মো. সাব্বির এবং মেয়েদের মধ্যে ৪৪ কেজিতে বৃষ্টি, ৪৬ কেজিতে বিউটি আক্তার, ৪৯ কেজিতে মুন্নি, ৫২ কেজিতে মিনাক্সি প্রথম হয়। ৮টি ওজন শ্রেনীতেই দিনাজপুর জেলার তরুন-তরুনী চ্যাম্পিয়ন হয়। বক্সিং প্রতিযোগিতা রেফারী ছিলেন জুলফিকার আলী ও শহীদ আলম এবং বিচারকের দায়িত্ব পালন করেন মো. আ: আজিজ ও মো. দুলাল।

মাঠে বিপুল পরিমাণ ক্রীড়ামোদী দর্শক এই বক্সিং প্রতিযোগিতা উপভোগ করেন।