শুক্রবার ৫ মার্চ ২০২১ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে মাসব্যাপী হকি প্রশিক্ষনের সমাপনী ও সনদপত্র বিতরণ

রফিক প্লাবন, দিনাজপুর॥ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২০২১ এর আওতায় দিনাজপুর সদর উপজেলায় মাসব্যাপী হকি প্রশিক্ষণ শেষ হয়েছে। জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী শুরু হওয়া প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী দিনে গতকাল মঙ্গলবার দিনাজপুর জুবলী উচ্চ বিদ্যালয়ে সমাপনী অনুষ্ঠান ও সনদপত্র বিতরণের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ক্রীড়া পরিদপ্তরের সহকারী পরিচালক (প্রশাসন) মোঃ তারিকুজ্জামান।

দিনাজপুর জুবলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুনু বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু এবং বাংলাদেশ হকি ফেডারেশন সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মতিউর রহমান মতি। এছাড়াও জেলা ক্রিড়া অফিসার হীরা আক্তার, প্রধান অতিথির সহধর্মীনি নাদিরা রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে প্রশিক্ষনে অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। এরপর প্রশিক্ষনার্থীদের নিয়ে গ্রুপ ছবিতে তোলেন অতিথিবৃন্দ। উল্লেখ্য, গত জানুয়ারি মাসে রাজবাটীস্থ দিনাজপুর জুবলী উচ্চ বিদ্যালয়ে মাসব্যাপী হকি প্রশিক্ষণ এর উদ্বোধন করা হয়। মাসব্যাপী হকি প্রশিক্ষণে সদর উপজেলার বিভিন্ন স্কুলের ৪০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তাদের কোচ হিসেবে মাসব্যাপী প্রশিক্ষণ প্রদান করেন হকি কোচ আবু সাঈদ চৌধুরী ও খায়রুল আমিন।

Please follow and like us:
RSS
Follow by Email