সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর ॥ দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন,সারাবিশ্বের কাছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন রোল মডেলে পরিণত হয়েছেন।

তিনি বলেন,জাতিরজনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের জাতীয় দূর্যোগে যেমন সিডোর,আমম্ফান,বন্যা ও করোনা মহামারীর মতন বিপর্যয়েও সাংবাদিকসহ দেশের অভাবী মানুষের পাশে দাড়িয়ে সমস্ত প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় দিনরাত কাজ করছেন।

করোনাকালিন পরিস্থিতিতে দিনাজপুর জেলার সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাষ্টের উদ্যোগে দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে আজ শনিবার দুপুরে জেলার ৫৪ জন সাংবাদিকদের উক্ত চেক প্রদান করেন অনুষ্টানের প্রধান অতিথি দিনাজপুর-১ আসনের সাংসদ মনোরঞ্জন শীল গোপাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল বলেন,সাংবাদিক ঐক্যের বিকল্প নাই, যে কোন অবস্থাতেই সাংবাদিকদের নিজের স্বার্থের কারনে সম্মিলিতভাবে কাজ করতে হবে। তিনি বলেন, দেশের বিভিন্ন এলাকায় সাংবাদিকরা দ্বিধাবিভক্ত হয়ে থাকায় আজ নানান সমস্যায় জর্জরিত ।

তিনি বলেন,করোনাকালিন এসময়ে মাননীয় প্রধানমন্ত্রী সাধারন মানুষের পাশাপাশি সাংবাদিকদের জন্যেও চিন্তা করছেন তাই তিনি এ প্রনোদনার ব্যবস্থা করে দিয়েছেন।

প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আবু সালেহ মোঃ মাহফুজুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ মমিনুল ইসলাম ও দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল,দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক নেতা কামরুল হুদা হেলাল প্রমূখ।

Please follow and like us:
RSS
Follow by Email