বুধবার ২৭ অক্টোবর ২০২১ ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে সাংবাদিকদের সাথে হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলরের মতবিনিময়

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের দু’টি প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামান।
বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৪টায় হাবিপ্রবির ভিআইপি কনফারেন্স রুমে নিমতলা প্রসেক্লাবের নির্বাহী কমিটির সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ, প্রক্টর প্রফেসর ড. মামুনুর রশিদসহ অন্যান্যরা। মতবিনিময় সভা পরিচালনা করেন হাবিপ্রবি’র জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার।
সভায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামান সাংবাদিকবৃন্দের কথা মনযোগ দিয়ে শোনেন এবং বিশ্ববিদ্যালয় সুষ্ঠুভাবে পরিচালনার ও উন্নয়নের স্বার্থে তাদের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে এই বিশ^বিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, এই প্রতিষ্ঠান আপনাদের আমাদের সকলের। তাই হাবিপ্রবি’র উন্নয়ন ও সুনাম রক্ষার ক্ষেত্রে আপনাদের অনেক কিছু করার আছে। আশা করি নিজ নিজ অবস্থান থেকে আপনারা সেটি করবেন।
এর আগে গত বুধবার হাবিপ্রবির ভিআইপি কনফারেন্স রুমে কালিতলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Please follow and like us:
RSS
Follow by Email