মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে সুবিধা বঞ্চিত ও হতদরিদ্র পরিবারের রান্না করা মাংস বিতরণ করলেন এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের সদস্যরা

মনজিদ আলম শিমুল, দিনাজপুর প্রতিনিধি॥ মানবিকতা যখন জাগ্রত হয় তখন অর্থ সাদা কাগজে পরিণত হয়। আর যুব সমাজ যখন জাগ্রত হয় তখন দেশ ও জাতি গর্বিত হয়। আর এই মানবিকতাকে জাগ্রত করতে সুবিধা বঞ্চিত ও দরিদ্র পরিবারের শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এরাইজ ফেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের স্কুল,কলেজ ও ইউনির্ভাসিটির অধ্যায়নরত ছাত্ররা কোরবানীর মাংস নিজেদের বাসায় রান্না করে সুবিধা বঞ্চিত ও দরিদ্র পরিবারের শিশুদের মাঝে বিতরণ করেছেন।

মঙ্গলবার দুপুরে সদরের রহমতপাড়া নামকস্থানে ২ শতাধিক শিশুদের মাঝে এই খাদ্রসামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের কো অর্ডিনেটর ইসতিয়াক ইসলাম, ফাউন্ডেশনের সভাপতি হাসেম বাধন,মাসরুকা আফরিন,আহসাক তাহমিদ,জেবা তাসনিম,শাহনাজ রায়হান সাম্মী,মাহাদির জাওয়ারসহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরা।

এসময় ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর ইসতিয়াক ইসলাম বলেন, ৩৮ জেলায় আমাদের এই ফাউন্ডেশন কাজ করছে,আমরা আমফানের সময় সাতক্ষীরা, ফরিদপুর, গাজিপুর, টাঙ্গাইলসহ বিভিন্ন জেলায় ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে খাদ্রসামগ্রী, ত্রানসামগ্রী বিতরণ করেছি। এবার মহামারি করোনা ভাইরাসের কারণে অনেক পরিবার কোরবানী দিতে পারেনি তাই আমরা যারা কোরবানী দিয়েছি তারা সকলেই কিছু কিছু মাংস বাসা থেকে রান্না করে এনে সুবিধা বঞ্চিত ও হতদরিদ্র পরিবারের শিশুদের মাঝে বিতরণ করে তাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করেছি।যাতে তারা ঈদের আনন্দটা উপভোগ করতে পারে।তাই আমাদের প্রচেষ্টা তাদের সাথে কিছু সময় থেকে তাদের আনন্দটাকে নিজের আনন্দের সাথে মিলিয়ে মন খুলে হাসতে ও হাসাতে পারি।

Please follow and like us:
RSS
Follow by Email