সোমবার ৩০ মার্চ ২০২০ ১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

দিনাজপুরে সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মোঃ ইউসুফ আলী ॥ দিনাজপুরে সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজে ৩দিন ব্যাপী বার্ষিক শিক্ষা, সাংস্কৃতিক ও বিতর্ক প্রতিযোগিতা-২০২০ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত।

১৭ ফেব্রুয়ারি সোমবার “নিজস্ব সংস্কৃতি লালন করবো, চারিদিকে স্বকীয়তার সুরভি ছড়াবো” এই বছরের প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে অনুষ্ঠিত ৩দিন ব্যাপী বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা সেন্ট যোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ ব্রাদার রবি থিওডোর পিউরিফিকেশন, সিএসসি। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার ক.খ মোঃ আলাওল হাদী।

অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন, জয়ের মনোভাব নিয়ে এগিয়ে যেতে হবে এবং সব সময় প্রত্যাশা নিয়ে তোদের কাজ করে যেতে হবে। যে কোন বিষয়ে তোমাদের চ্যালেঞ্জ নিতে হবে, নিজের জ্ঞান ও মেধাকে কাজে লাগিয়ে পড়া লেখার পাশাপাশি বিভিন্ন শিক্ষা মূলক কোকারিকুলামে সম্পৃক্ত থাকতে হবে।

অনুষ্ঠানের সভাপতি সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার কাজল লিনুস কস্তা সিএসসি’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ ব্রাদার জেমস্ সঞ্জীব সরকার সিএসসি, সহকারী প্রধান শিক্ষক ব্রাদার জনি গ্রেগরী সিএসসি, সিস্টার সন্ধ্যা হেলেন পিউরী ফিকেশন সিআইসি, উক্ত প্রতিযোগিতার আহবায়ক মাধ্যমিক শাখার সহকারি শিক্ষক শিপ্রা দে, প্রাথমিক শাখার ইনচার্জ সিস্টার রেবেকা রোজারিও সিআইসি, সিনিয়র শিক্ষক মাওলানা আবেদ আলী, সিনিয়র শিক্ষক মোঃ আনসারুল হক প্রমূখ।

Please follow and like us:
RSS
Follow by Email