বুধবার ৩ জুন ২০২০ ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে সোনালী ব্যাংক কর্পোরেট শাখাস্থ এটিএম বুথে আগুন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে সোনালী ব্যাংক কর্পোরেট শাখাস্থ এটিএম বুথে আগুন দিয়েছে মোটরসাইকেল আরোহী ২ দুর্বৃত্ত। বুধবার বিকেল ৩টার দিনাজপুর সোনালী ব্যাংক কর্পোরেট শাখা সংলগ্ন এটিএম বুথে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেল ৩টার দিকে শহরের নিমতলা এলাকায় অবস্থিত সোনালী ব্যাংক শাখা সংলগ্ন এটিএম বুথের সামনে একটি মোটরসাইকেল এসে থামে। ২ মোটরসাইকেল আরোহী মোটরসাইকেল থেকে নেমে বোতল বের করে এটিএম বুথকে লক্ষ্য করে তরল পদার্থ ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায়। এ সময় এটিএম বুথে সিকিউরিটি গার্ড ছিলেন না বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। আগুনে বুথের সামনের অংশ পুড়ে যায়। ব্যাংক কর্তৃপক্ষ টের পেয়ে নিজেদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ব্যাংকের এজিএম এ টি এম একরামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বুধবার সকাল ১১টা থেকে এটিএম বুথ বন্ধ ঘোষনা করা হয়েছিল। সাথে ব্যাংকের লেনদেনও বন্ধ ছিল বলে তিনি জানান। এটিএম বুথের সামনের অংশ সম্পূর্নরুপে পুড়ে গেলেও ভিতরে কোনরকম ক্ষতি হয়নি। টাকাও রক্ষিত আছে বলে তিনি জানান। ঘটনার সময়  বুথে কোন সিকিউরিটি গার্ড ছিলনা কেন? প্রশ্ন রাখলে তিনি জানান, যেহেতু বন্ধ ছিল, তাই প্রয়োজন ছিলনা। তাছাড়া ভিতরে পুলিশ তো ছিলই।

এটিএম বুথে ঘটনার সময় দায়িত্বপ্রাপ্ত সিকিউরিটি গার্ড মিল্লাত হোসেন জানান, আগুন দেয়ার সময় দুপুরের খাবার খেতে গিয়েছিলেন তিনি। কিন্তু বিকল্প কোন সিকিউরিটি ছিলনা ঘটনার সময়।

Please follow and like us:
RSS
Follow by Email