শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে ১৮৪ বোতল ফেন্সিডিলসহ ৪মাদক ব্যবসীয়কে আটক করেছে র‌্যাব

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে পৃথক অভিযানে ১৮৪ বোতল ফেন্সিডিলসহ জাহিদুল ইসলাম জীবন(৩০), মোঃ উজ্জল ইসলাম(২৬), মোঃ রাসেল ইসলাম(২২) ও মোঃ আজাদ আলী (৫১)নামে  ৪মাদক ব্যবসীয়কে আটক করেছে র‌্যাব

র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল শনিবার রাতে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন মির্জাপুর বাস টার্মিনাল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে ৩৯ (ঊনচল্লিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল সহ আসামী ১। জাহিদুল ইসলাম জীবন(৩০), পিতা-মৃত আবু বক্কর সিদ্দিক, সাং-কামারপুকুর বখসাপাড়া, থানা-সৈয়দপুর, জেলা নীলফামারী, ২। মোঃ উজ্জল ইসলাম(২৬), পিতা- মৃত আফজাল ইসলাম, সাং-চকগোপাল, ৩।মোঃ রাসেল ইসলাম(২২), পিতাঃ মোঃ খোকা ডাক্তার, সাং- মির্জাপুর বাস টার্মিনাল, উভয় থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুরদের আটক করে।

একই রাতে দিনাজপুর জেলার পার্বতীপুর থানাধীন আমবাড়ী বাজার এলাকায় পৃথক আরো একটি অভিযান পরিচালনা করে। অভিযানে ১৪৫ (একশত পয়ঁয়তাল্লিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল সহ আসামী মোঃ আজাদ আলী (৫১), পিতা-মোঃ জসীম উদ্দিন, সাং-উত্তর বিশ্বনাথপুর, থানা-চিরিরবন্দর, জেলা- দিনাজপুর’কে আটক করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামীরা স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং দিনাজপুর সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত।

র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী এবং পার্বতীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেছে এবং আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email