বুধবার ১২ ডিসেম্বর ২০১৮ ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুরে ২১ জন জুয়ারু গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুরের কাহারোল ও ফুলবাড়ী উপজেলায় অভিযান চালিয়ে ২১ জন জুয়ারুকে গ্রেফতার করেছে পুলিশ।

কাহারোলে ট্রাক ও ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়নের কার্যালয় থেকে ও ফুলবাড়ীতে ইট ভাটার একটি পরিত্যাক্ত ঘর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- শ্রী অমৃত কুমার রায় (৩৭) পিতা-শ্রী সুধির চন্দ্র রায়, মোঃ হবিবর রহমান (৫৩), পিতা-মৃতঃ এমাজ উদ্দীন, মোঃ শরিফ হোসেন (৩০), পিতা-মোঃ জয়নদ্দীন সাং- চামদুয়ারী, মোঃ তরিকুল ইসলাম (৩২), পিতা-মৃতঃ এনামুল হক, সাং- তেঘরা, তরনী কান্ত রায় (৪০), পিতা-শ্রী চন্দ্র কান্ত রায়, সাং- জোতমুকুন্দপুর, শ্রী অনাথ চন্দ্র রায় (৪০), পিতা-মৃতঃ টংক নাথ রায়, শ্রী সত্যেন্দ্র নাথ রায় (৪৫), পিতা-মৃতঃ সুরেন্দ্র নাথ রায়, মোঃ আব্দুল মালেক (৪৫), পিতা-মৃতঃ পশিরদ্দীন সরকার, আনোয়ার সাদাৎ (৩৫), পিতা-মৃতঃ বাছান মন্ডল, মোঃ আমিনুল ইসলাম (৪০), পিতা-মোঃ মাহাতাব উদ্দীন, মোঃ আনোয়ার হোসেন (৪৩), পিতা-মৃতঃ খয়রাত আলী সরকার, সর্ব সাং- ডাবোর, শ্রী মৃত্যুঞ্জয় রায় (৪২), পিতা- শ্রী মহেন্দ্র নাথ রায়, সাং- শংকরপুর ও শ্রী সঞ্জয় রায় (জাপান-২৫), পিতা- শ্রী রঞ্জিত কুমার রায়, সাং- শংকরপুর, সর্ব থানা- কাহারোল, টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার বাজুয়ারট্রেক গ্রামের জয়নাল শেখ এর ছেলে জহিরুল শেখ (২৭), রাজারামপুর ফকির পাড়া গ্রামের জাহিদুল ইসলামের দুই ছেলে রুবেল (২৫) ও পারভেজ (২৬), একই গ্রামের ফজির উদ্দিনের ছেলে অবিজুল (৩৫), দুলাল রায়ের ছেলে বিপুল রায় (২৮), বাসুদেবপুর গ্রামের মৃত বিনয় প্রসাদের ছেলে শ্রী অংকুর প্রসাদ (৪০), নবাবগঞ্জ উপজেলার বামনগড় গ্রামের অন্য চন্দ্র রায় এর ছেলে শ্রী হেমন্ত কুমার রায় (২৮), পৌর এলাকার চকশাহাবাজপুর গ্রামের আবেদ আলী’র ছেলে আমিনুল ইসলাম (৩০)।

জানা যায়, কাহারোল থানা পুলিশ বুধবার দিবাগত রাতে কাহারোল উপজেলার জয়নন্দ বাজারস্থ বুধবার দিবাগত রাত ১১ টার সময় কাহারোল উপজেলার ১নং ডাবোর ইউনিয়নের জয়নন্দ হাট বাজারাস্থ ট্রাক ও ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়ন (২৪৫নং) অফিস কক্ষ থেকে ১৩ জনকে গ্রেফতার করা হয়। এসময় জুয়া খেলার অপরাধে জুয়া খেলার সরঞ্জামসহ হাতে-নাতে তাদেরকে আটক করে।

অপরদিকে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির রাজারামপুর এলাকায় গত বৃহস্পতিবার রাতে ইট ভাটার একটি পরিত্যাক্ত ঘরে জুয়া খেলার সময় অভিযান চালিয়ে ৮ জুয়াড়ীকে হাতে নাতে আটক করা হয়। পরে ভ্রম্যমার আদালতের মাধ্যমে আদায় করে ছেড়ে দেয়া হয়।

কাহারোল থানা অফিসার ইনচার্জ মোঃ আইয়ুব আলী ও শেখ নাসিম হাবিব বিষয়টি নিশ্চিত করেছেন।