রবিবার ৭ জুন ২০২০ ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে ৪ উপজেলায় নির্বাচনে ৬১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

দিনাজপুর প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বীরগঞ্জ, বিরামপুর, চিরিরবনদর ও ঘোড়াঘাট উপজেলায় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬১ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ২৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার বীরগঞ্জ, বিরামপুর, চিরিরবন্দর ও ঘোড়াঘাট উপজেলায় নিবাহী কর্মকর্তার নিকট প্রার্থীরা এই মনোনয়ন পত্র দাখিল।

বিরামপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন- মোঃ রম্নবেল চৌধুরী (বিএনপি), মোঃ দবিরম্নল ইসলাম (বিএনপি), আলহাজ্ব হোসেন আলী সরকার (আ’লীগ) ও তার ছেলে আলহাজ্ব লিয়াকত হোসেন টুটুল (আ’লীগ), আলহাজ্ব পারভেজ কবির (আ’লীগ) ও মাওঃ মোঃ এনামুল হক (জামায়াত)।

ভাইস চেয়ারম্যান ৫জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন এরা হলেন-মোঃ মনসুর আলী, এ্যাড. মোঃ রতন (বিএনপি), মোঃ দেলোয়ার হোসেন (বিএনপি), মোঃ মকসেদ আলী (জামায়াত) ও মোঃ সিরাজুল ইসলাম (আ’লীগ)।

এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৩জন মনোনয়ন পত্র দাখিল করেছেন এরা হলেন-বর্তমান ভইস চেয়ারম্যান জিন্নাতুন নেসা (আ’লীগ), গোলনাহার বেগম ও কুলসুমা বানু (আ’লীগ)।

ঘোড়াঘাট উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন এরা হলেন-আব্দুর রাফে খন্দকার শাহানশাহ (আ’লীগ), কাজী শুভ রহমান চৌধুরী (আ’লীগ), শাহ্ মোঃ শামিম চৌধুরী (বিএনপি), মাসুদুর রহমান মাসুদ (বিএনপি) ও আশরাফ উদ্দীন (সাম্যবাদী দল)।

ভাইস চেয়ারম্যান ৭জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন এরা হলেন- শরিফ উদ্দিন (বিএনপি), ফরিদ আলম (বিএনপি), মাহফুজুর রহমান (আ’লীগ), মোসত্মাফিজুর রহমান (আ’লীগ), সেজাদুল হক পলাশ (জাপা), কাজী আবু সাঈদ চৌধুরী (জাপা) ও আলমগীর হোসেন (জামায়াত) এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৪জন মনোনয়ন পত্র দাখিল করেছেন এরা হলেন- মাজেদা খাতুন (আ’লীগ), ফেরদৌসী বেগম (আ’লীগ), রশ্মিনী সরেণ (আ’লীগ) ও মনোয়ারা বেগম (জামায়াত।

Please follow and like us:
RSS
Follow by Email