শনিবার ২৪ অগাস্ট ২০১৯ ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

দিনাজপুর উপশহর মিস্ত্রিপাড়ায় বানভাসি মানুষের খোজখবর ও চাল বিতরণ করলেন এমপি জুঁই

মোঃ লিটন হোসেন আকাশ ॥ ২১ জুলাই সকালে দিনাজপুর উপশহর খোদমাখবপুর মিস্ত্রিপাড়ায় বানভাসী মানুষের খোঁজ-খবর ও নিজ অর্থায়নে বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাল বিতরণ করলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই।

তিনি মিস্ত্রিপাড়ায় ঢুকলে সবাই তাকে এক নজর দেখার জন্য ভিড় জমায়। এবং মিস্ত্রিপাড়ায় বাসিন্দাদের প্রাণের দাবি সাবেক চেয়ারম্যান মজিবর রহমান কাউলের মিলের কাছ দিয়ে একটি ক্যানেল যা বন্ধ হয়ে রয়েছে বহুদিন ধরে। এবং স্থানীয় সরকারকে বহুবার বলার পরেও তা পুরণ না হওয়ার দাবী তুলে ধরেন ।

মহল্লাবাসি আরো জানান আমরা খুবই আনান্দিত আমরা না বলাতেও একজন এমপি আমাদের খোজঁ –খবর নিতে এসেছে। বন্যার পানি পরিদর্শন কালে এমপি এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই বলেন বন্যা মোকাবেলায় বাংলাদেশ সরকার এখন দক্ষ। তা প্রমাণ করেছে এবারের বন্যা। একটি মানুষেও না খেয়ে থাকেনি এবারের বন্যায় । এটা সম্ভব হয়েছে বাংলাদেশ সরকার বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে তিনি সবরকম পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থাকেন । তাই বারবার দরকার শেখ হাসিনা সরকার। পরিদর্শন শেষে বানভাসী মানুষের মাঝে চাল বিতরণ করেন এসময় উপস্থিত ছিলেন মিস্ত্রিপাড়ার গন্যমান্য ব্যাক্তিবর্গ।