রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮ ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে এশিয়া মহাদেশের ২য় “বোন্স লাইব্রেরীর” উদ্বোধন

সাহেব, দিনাজপুর ॥ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে এশিয়া মহাদেশের ২য় “বোনস লাইব্রেরীর” উদ্বোধন করলেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: সারোয়ার জাহান, হাসপাতালের উপ-পরিচালক ডা: আমির আলী, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর অধ্যক্ষ ডা: কান্তা রায় রিমি,উপাধ্যক্ষ ডা: আব্দুস সালাম, দিনাজপুর বিএমএর সভাপতি ডা: ওয়ারেস আলী সরকার, সাধারন সম্পাদক বিকেবোস, আইসিইউ ইনচার্জ ডা: সুশেন চন্দ্র রায়সহ ডা: সিবেশ সরকার, ডা: বুলন্দ আখতার টগর, ডা: মো: জাকিউল, ডা: জাহানারা বেগম মুন্নি, বিএমএর সাংগঠনিক সম্পাদক ডা: শরিফ, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতা ডা: এঞ্জেল, ডা: শুভ, ডা:ইফাজ, প্রমুখ।

প্রধান অতিথি হুইপ ইকবালুর রহিম এমপি জনসংখ্যা বৃদ্ধির সাথে সাথে চিকিৎসকদের সংখ্যা বাড়ানোর প্রত্যয় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেডিকেল শিক্ষায় শিক্ষার্থীদের খরচ কমিয়ে আনার জন্য চেষ্টা অব্যাহত রেখেছেন উল্লেখ করে বলেন, এশিয়া মহাদেশের  মধ্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে ২য় বোনস লাইব্রেরী চালু করা হল। ফলে এই কলেজের কোন শিক্ষার্থীকেই বোনসের জন্য ৪০ হাজার টাকা করে খরচ করতে হবে না। তিনি বলেন এ লাইব্রেরী না হলে প্রতিটি শিক্ষার্থীকে ৪০ হাজার টাকা করে বোনসের জন্য খরচ করতে হত। এই বোনস লাইব্রেরী পিতা-মাতা ও অভিভাবকদের জন্য একটি সহায়তা প্রকল্প।

একই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে “পরিচালক পুরস্কার” অনুষ্ঠানে ভাল কাজের স্বীকৃত স্বরুপ ক্রেস্ট প্রদান করেন ও হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির মিটিংএ বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।