বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুর চিরিরবন্দরে নারীদের ক্ষুদ্র ও মাঝারী ব্যবসা সংক্রান্ত প্রশিক্ষন কর্মসুচির উদ্বোধন

সুলতান মাহমুদ , দিনাজপুর ॥ দিনাজপুর চিরিরবন্দরে  প্রশিক্ষনের মাধ্যমে নারীর কর্মসংস্থান এবং নারী উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে সাত মাস ব্যাপি  ক্ষুদ্র ও মাঝারী ব্যবসা সংক্রান্ত প্রশিক্ষন কর্মসুচির উদ্বোধন করা হয়েছে ।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে চিরিরবন্দর মহিলা কলেজে অডিটোরিয়ামে  এই প্রশিক্ষন কর্মসুচির উদ্বোধন করা হয় । 

বাংরাদেশ সরকারের নারী ও শিশু বিষয়ক মন্ত্রানালয়ের অর্থায়নে জেলার মহিলা বিষয়ক অধিদপ্তরে সার্বিক  সহযোগিতায় কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতির বাস্তবায়নে অর্ধশতাধিক নারী এই প্রশিক্ষন কর্মশালায় অংশগ্রহন করেন ।

প্রশিক্ষন কর্মসুচির উদ্বোধনী অনুষ্ঠানে উইম্যান্স চেম্বর অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ ও কলোনী পাড়া নারী উন্নয়ন সমিতির সভাপতি জান্নাতুস সাফা শাহীনুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর মহিলা বিষযক অধিদপ্তর কার্যালয়ের উপ –পরিচালক মোর্শেদ আলী খান ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু , চিরিরবন্দর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুনা পারভীন। চিরিরবন্দর মহিলা কলেজের অধ্যক্ষ নিখিল চন্দ্র রায়  প্রমুখ । একমাস প্রশিক্ষন কর্মসুচিতে  প্রোগ্রাম অফিসার আব্দুল কুদ্দুস, হামিদুর রহমান , রেজাউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন ।

Please follow and like us:
RSS
Follow by Email