বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারী ২০২০ ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

দিনাজপুর জাগরণী ক্লাবের কমিটি গঠন বিষয়ে এলাকাবাসীর আলোচনা সভা

মাহবুবুল হক খান, দিনাজপুর ॥ দিনাজপুরের পাটুয়াপাড়া এলাকার ঐতিহ্যবাহী জাগরণী ক্লাব’র কমিটি গঠন উপলক্ষে এলাকাবাসীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বাদ মাগরিব পাটুয়াপাড়া ঈদগাহ্ মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সাবেক সহ-সভাপতি মনজুর আহমেদ জুয়েল। আলোচনা সভায় বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মীর মাহবুব আলী, ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ দুলাল, বেতার ও টিভি শিল্পী ক্লাবের সাবেক সাংস্কৃতিক সম্পাদক মো. আবু সাঈদ, দিনাজপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ও পাটুয়াপাড়া ঈদগাহ্ মাঠের কোষাধ্যক্ষ মো. রায়হান আলী খান তাজ, উদীয়মান সমাজসেবক মীর শাহনেওয়াজ আলী হ্যাপি ও অনুষ্ঠান সঞ্চালনা করেন তরুন সমাজসেবক মো. সাখাওয়াত হোসেন বাপ্পী।
অনুষ্ঠানে আলহাজ্ব শরীফ উদ্দীন শরীফ, ওয়াজিফা সামাদ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোসাদ্দেক হোসেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম বাবু, ক্লাবের সাবেক দ্পর সম্পাদক মো. মহসিন আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও তরুণ সমাজ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, ২০০৬-২০০৭ সালে জাগরণী ক্লাবের নির্বাচন হওয়ার পর অদ্যাবধি কোন নির্বাচন হয়নি। ফলে পুরাতন কমিটি দিয়েই ক্লাবের কার্যক্রম চলছিল। ইতিমধ্যে একাধিকবার ক্লাবের সাধারণ সম্পাদক নতুন কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচনের জন্য বলা হলেও কোন ব্যবস্থা গ্রহণ করেননি। ফলে ইতিমধ্যেই ক্লাবের ১৪-১৫ জন সদস্য লিখিতভাবে বর্তমান কমিটির প্রতি অনাস্থা জ্ঞাপন করেন। ফলশ্রুতিতে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
সভায় বক্তারা জাগরণী ক্লাব পরিচালনার জন্য অতি দ্রুত একটি গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা করতে এলাকাবাসী ও ক্লাবের সদস্যদের আহবান জানান।

Please follow and like us:
RSS
Follow by Email