মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের দোয়া ও মিলাদ মাহফিল

রফিক প্লাবন, দিনাজপুর ॥- বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এর সিনিয়র সহ-সভাপতি,  উত্তরবঙ্গ আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক ও দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের দীর্ঘ দিনের অপরাজিত সাধারণ সম্পাদক মরহুম আলহাজ্ব মো. মজিবর রহমানের ১০ম মৃত্যুবার্ষিকী এবং এ পর্যন্ত রেজি: নং-১১৬৭ এর যে সকল সাধারণ শ্রমিক-নেতৃবৃন্দ মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার বাদ আসর দিনাজপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল মির্জাপুর জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক শেখ বাদশা ও সাবেক সাংগঠনিক সম্পাদক মো. খোকন।

শ্রমিক নেতা মরহুম আলহাজ্ব মো. মজিবর রহমান এবং সকল সাধারণ শ্রমিক-নেতৃবৃন্দের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় বাস টার্মিনাল জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা শোয়াইব।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক শেখ বাদশা, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. খোকন, প্রচার সম্পাদক মো. জনি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মোশারফ হোসেন, কার্যকরি সদস্য মো. আব্দুস সালাম জামসেদ, সদস্য জুয়েলসহ ইউনিয়নের সকল নেতাকর্মী ও সদস্যগণ।

Please follow and like us:
RSS
Follow by Email