শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুর থেকে পায়ে হেটে বাংলাবান্ধা যাচ্ছেন রোভার স্কাউটের ৩ শিক্ষার্থী

আল মামুন, ষ্টাফ রিপোর্টার : প্রেসিডেন্ট রোভার স্কাউট অ্যাওর্য়াড অর্জনের জন্য দিনাজপুর জেলা রোভারের ৩ জন রোভার সদস্য দিনাজপুর জিরো পয়েন্ট হতে পায়ে হেটে বাংলাবান্ধা পরিভ্রমন করবেন। মানুষকে সচেতন করার লক্ষ্যে ৩টি বার্তা নিয়ে তারা এ পদযাত্রা শুরু করেছেন।

শনিবার সকাল ৭ ঘটিকায় গোরে শহীদ বড় ময়দান দিনাজপুর জিরো পয়েন্ট হতে পায়ে হেঁটে পঞ্চগড় পর্যন্ত ৫ দিনের জন্য যাত্রা শুরু করে।

এই পদযাত্রা অংশ নিয়েছেন রোভার স্কাউটের সদস্য সাহাদাত মজুমদার, মোঃ রাব্বি হোসেন এবং তানভীর হোসেন।

মুজিব বর্ষ শপথ করি মাদকমুক্ত দেশ গড়ি, মুজিব বর্ষের অঙ্গীকার সবুজের সমাহার এবং মুজিববর্ষে শপথ করি ধর্ষণ মুক্ত দেশ গড়ি এই স্লোগান গুলো ধারণ করে প্রেসিডেন্ট রোভার স্কাউট আ্যওয়ার্ড প্রাপ্তির লক্ষ্যে দিনাজপুর জিরো পয়েন্ট হতে পঞ্চগড় জেলার বাংলাবন্দা পর্যন্ত ১৫০ কিঃমিঃ পথ পায়ে হেঁটে পরিভ্রমন করছেন।

স্কাউটের ৩সদস্য সন্ধ্যায় বীরগঞ্জে পৌছালে বীরগঞ্জ সরকারি কলেজের রোভার, রোভার লিডার, কলেজের শিক্ষকবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

তাদের তিনজনের দলে টিমলিডার হিসেবে দায়িত্ব পালন করছেন দিনাজপুর আদর্শ কলেজের রোভার শাহাদত মজুমদার। দলের অন্য সদস্য দিনাজপুর সরকারি কলেজের রাব্বি হাসান এবং বীরগঞ্জ সরকারি কলেজের রোভার সদস্য তানভির আহমেদ। আজ তারা বীরগঞ্জ সরকারি কলেজে রাত্রী যাপন করবেন জানা গেছে।

Please follow and like us:
RSS
Follow by Email