সোমবার ১৮ জানুয়ারী ২০২১ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটে নতুন অধ্যক্ষ কে এক্স স্টুডেন্ট ফোরাম (দিপই)এর শুভেচ্ছা ও অভিনন্দন

মোঃ লিটন হোসেন আকাশ ॥ দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটে নতুন অধ্যক্ষকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এক্স স্টুডেন্ট ফোরাম (দিপই)।
১২ সেপ্টেম্বর শনিবার বিকেলে দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যক্ষ পদে পদন্নোতী হওয়ায় প্রকৌশলী আব্দুল ওয়াদুদ মন্ডল কে এক্স স্টুডেন্ট ফোরাম এর সভাপতি প্রকৌশলী মোঃ নুরুল হুদা ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এক্স স্টুডেন্ট ফোরাম (দিপই)। এসময় উপস্থিত ছিলেন এক্স স্টুডেন্ট ফোরাম এর সহ-সভাপতি প্রকৌশলী মোঃ মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মোঃ আব্দুল আউয়াল, অর্থ সম্পাদক প্রকৌশলী মোঃ সিদ্দিকুর জামান নয়ন,ষুগ্ন সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ সাজিউল ইসলাম, দপ্তর সম্পাদক প্রকৌশলী মোঃ মোজাফফর হোসেন তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ মোতাহার আলী, প্রকৌশলী মোঃ মঈনুল হোসেন মামুন, প্রকৌশলী মোঃ আব্দুল কাসম, প্রকৌশলী মোঃ মাসুদ রানা প্রমুখ।
শুভেচ্ছা ও অভিনন্দন এক্স স্টুডেন্ট ফোরাম (দিপই) এর সদস্যরা বলেন, দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর প্রাক্তন ছাত্র এবং দিনাজপুরের কৃতি সন্তান আমাদের গর্ব শ্রদ্ধেয় স্যার প্রকৌশলী আব্দুল ওয়াদুদ মন্ডল। স্যার দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ পদে পদোন্নতি হওয়ায় আমরা খুবই আনন্দিত । আমরা বিশ্বাস করি স্যারের সুযোগ্য নের্তৃত্বে দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট আরও এগিয়ে যাবে,দেশের সেরা প্রতিষ্ঠানে পরিনত হবে। স্যার ইতিমধ্যে সততা ও যোগ্যতার সাথে কাজ করে পলিটেকনিকের দৃশ্যমান উন্নয়ন করেছেন। আমরা সবাই স্যারের সুস্বাস্থ্য, মঙ্গল এবং সফলতা কামনা করেন।

Please follow and like us:
RSS
Follow by Email