সোমবার ২২ জুলাই ২০১৯ ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

দিনাজপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা ১৪ জুলাই হতে ঢাকায় আমরণ অনশন কর্মসূচীতে অংশগ্রহণ করবে

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা আগামী ১৪ জুলাই হতে ঢাকায় অবস্থান কর্মসূচীসহ আমরণ অনশন কর্মসূচীতে অংশগ্রহণ করবে। ফলে দিনাজপুর পৌরসভার সকল প্রকার নাগরিক সেবা/সুবিধা বন্ধ থাকবে। সাময়িক এই অসুবিধার জন্য তারা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।
বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যায় বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন দিনাজপুর পৌরসভা শাখার সভাপতি মো. মজিবর রহমান বাচ্চু স্বাক্ষরিত সংবাদপত্রে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, “এতদ্বারা দিনাজপুর পৌর এলাকার সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, রাষ্ট্রীয় কোষাগার হতে পৌরসভা জনপ্রতিনিধিদের সম্মানী ভাতা এবং সকল কর্মকর্তা/কর্মচারীগণের শতভাগ বেতন ভাতা প্রদানসহ পেনশন প্রথা চালুর একদফা দাবীতে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন, কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচী অনুযায়ী আগামী ১৪ জুলাই’১৯ খ্রিঃ হতে ঢাকায় জাতীয় প্রেসকাবের সামনে অবস্থান কর্মসূচীসহ আমরণ অনশন কর্মসূচী পালন করা হবে। উক্ত কর্মসূচীতে সমগ্র বাংলাদেশের ৩২৮টি পৌরসভার সকল কর্মকর্তা/কর্মচারীগণ সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। আমরণ অনশন কর্মসূচী চলাকালীন সময় পর্যন্ত দিনাজপুর পৌরসভার সকল প্রকার নাগরিক সেবা/সুবিধা বন্ধ থাকবে। সাময়িক এই অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।”