মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি মরহুম জননেতা আনোয়ারুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুর রাজ্জাক, দিনাজপুর ॥ দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি জননেতা মরহুম মো. আনোয়ারুল ইসলাম এর প্রথম মৃত্যুবার্ষিকী আজ সোমবার। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে দিনাজপুর শহর আওয়ামী লীগ, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, বিভিন্ন সংগঠনসহ শুভাকাঙ্খী।

দিনাজপুর শহর আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, সংগঠনের সভাপতি জননেতা মরহুম আনোয়ারুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার বাদ মাগরিব শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ-মাহফিলের আয়োজন করেছে শহর আওয়ামী লীগ।

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সূত্রে জানা গেছে, চেম্বারের সাবেক সিনিয়র সহ সভাপতি মরহুম মো. আনোয়ারুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চেম্বার, বন্ধুমহল ও শুভাকাঙ্খীগণের যৌথ আয়োজনে সোমবার বিকেল ৩টায় শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে দোয়া-মাহফিল ও স্বরণ সভা অনুষ্ঠিত হবে।

এছাড়াও শহরের বাসুনিয়াপট্টিস্থ মরহুমের ব্যবসা প্রতিষ্ঠানে সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত পবিত্র কোরআন তেলাওয়াত শেষে শেখ জাহাঙ্গীর কবরস্থানে তাঁর আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতের আয়োজন করেছে প্রতিষ্ঠান স্টাফ ও প্রিয়জনেরা। তবে শহরের বিভিন্ন সংগঠন, ব্যবসায়ী প্রতিষ্ঠানসহ অসংখ্য শুভাকাঙ্খী মরহুম জননেতার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিলের আয়োজন করেছে বলে জানা গেছে। প্রসঙ্গত, ২০১৮ সালের ১১ নভেম্বর ভারতের দিল্লীতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা ও এক পুত্র সন্তানসহ আত্মীয়-স্বজন, অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।