বুধবার ১ এপ্রিল ২০২০ ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

দিনাজপুর শিশু নিকেতনের উদ্যোগে বিশিষ্ট দানবীর ইঞ্জিঃ মোহাম্মদ আব্দুল আউয়ালকে সংবর্ধনা প্রদান

কাশী কুমার দাস, স্টাফ রিপোর্টার ॥ ১৫ ফেব্রুয়ারী শনিবার নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড সংলগ্ন লায়ন্স ক্লাব অব দিনাজপুর কর্তৃক পরিচালিত দিনাজপুর শিশু নিকেতনের আয়োজনে নিজস্ব অডিটোরিয়ামে বিশিষ্ট সমাজসেবক দানবীর ও শিল্পপতি ইঞ্জিঃ মোহাম্মদ আব্দুল আউয়ালকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

লায়ন মোঃ ফরিদুল ইসলাম এমজেএফ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব দিনাজপুরের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, মোঃ নাসের আহম্মেদ ও ঈদগাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন শিশু নিকেতনের সদ্য সাবেক সভাপতি

এ্যাডঃ এম.এ মজিদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন লায়ন মোঃ লুৎফর রহমান মিন্টু, যুগ্ম সম্পাদক মোকাররম হোসেন খান, লায়ন শহিদুর রহমান মন্ডল, লায়ন শহিদুর রহমান, শিশু নিকেতনের নিবাসী ছাত্রী শারমিন আক্তার। প্রধান অতিথি বিশিষ্ট সমাজসেবক ও দানবীর ইঞ্জিঃ মোঃ আব্দুল আউয়াল তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, আর্ত-মানবতার কল্যাণে যারা কাজ করেন তাদের প্রচার লাগে না। সরকারের পক্ষে সব সমস্যা সমাধান করা সম্ভব নয়। তাই সমাজের বৃত্তশালী ব্যক্তিদের এসব সামাজিক কর্মকান্ডে সেবার মনোভাব নিয়ে এগিয়ে আসা উচিৎ। দুঃস্থ্য অসহায় মানুষের সেবা করাই আমাদের ধর্ম।

Please follow and like us:
RSS
Follow by Email