বুধবার ২ ডিসেম্বর ২০২০ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুর সদরের তরিমপুর জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের অন্তর্গত তরিমপুর জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ জলাই) সকাল ১০টায় ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. মোকাররম হোসেন। এ সময় বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মো. সাদেকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মাহফুজ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কেবিএম কলেজিয়েট স্কুল পরিচালনা কমিটির সভাপতি মো. ফজলুর রশিদ ফজলু, বিশিষ্ট সমাজসেবক ও বিআরটিএ’র কর্মকর্তা ফারুক হোসেন, মসজিদের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সমাজসেবক মো. আতাউর রহমান, আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. ইলিয়াস আলী, সাবিনা ইয়াসমিন, বিশিষ্ট সমাজসেবক আব্দুর রাজ্জাকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মসজিদের মুসল্লিবৃন্দ উপস্থিত ছিলেন।
ছাদ ঢালাই কাজের উদ্বোধন শেষে দেশের সার্বিক কল্যাণ কামনা ও বর্তমান মহামারি করোনাভাইরাস থেকে দেশ তথা বিশে^র সকল মানুষকে রক্ষার আকুতি জানিয়ে আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোযা করা হয়। দোয়া পরিচালনা করেন বিশিষ্ট আলেম মাওলানা আবুল কাসেম।

Please follow and like us:
RSS
Follow by Email