মঙ্গলবার ২ জুন ২০২০ ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুর হরতাল-অবরোধে পালিত

DINAJPUR (bদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে ১৮ দলের চতুর্থ দফার অবরোধ ও ছাত্রশিবিরের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল পালিত হয়েছে। হরতাল ও অবরোধে দিনাজপুর কার্যত অচল ছিল। হরতাল-অবরোধ চলাকালে শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় ১টি মোটরসাইকেল ও ২ অটো রিক্সা ভাংচুর করেছে অবরোধকারীরা।

অবরোধ চলাকালে বুধবার সকাল থেকে ১৮ দলের নেতাকর্মীরা শহরের প্রবেশপথ ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকা, মহারাজা স্কুল মোড়, কাঞ্চন বিজ মোড়, পুলহাট মোড়সহ সব ক’টি প্রবেশপথে অবস্থান নিয়ে খন্ড খন্ড মিছিল ও পথসভা করেছে। সকাল-সন্ধ্যা হরতাল ও অবরোধের দ্বিতীয় দিন দিনাজপুর থেকে কোন ট্রেন ছেড়ে যায়নি। অবরোধে দিনাজপুর থেকে দুরপাল্লার কোন যানবাহন চলাচল করেনি। তবে অন্যান্য দিনের মত রিক্সা চলাচল করেছে। অজানা আতঙ্কে শহরের অনেক দোকান-পাট বন্ধ ছিল। হরতাল-অবরোধে শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় সকালে ১টি মোটরসাইকেল ও ২টি অটো রিক্সা ভাংচুর করেছে অবরোধকারী।

এদিকে অবরোধের সমর্থনে ১৮ দলের নেতাকর্মীরা শহরের বিভিন্ন মোড়ে ও ছাত্রশিবিরের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে ছাত্রশিবিরের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল ও পথসভা করেছে।

উল্লেখ্য, দিনাজপুর শহর ছাত্রশিবিরের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য মতিউর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে ছাত্রশিবির জেলায় বুধবার সকাল-সন্ধ্যা হরতাল আহবান করে।

Please follow and like us:
RSS
Follow by Email