মঙ্গলবার ১৮ ডিসেম্বর ২০১৮ ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুর-০১ আসনে ধানের শীষ প্রতিকে বিএনপির পক্ষে মনজুরুল ইসলামের মনোনয়ন পত্র দাখিল।

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিনাজপুর-০১ (বীরগঞ্জ-কাহারোল) নির্বাচনী আসনে ধানের শীষ প্রতিক নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর পক্ষে বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি আলহাজ্ব মোঃ মন্জুরুল ইসলাম মন্জু মনোনয়ন পত্র দাখিল করেছেন।
বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী রির্টানিং অফিসার মোঃ ইয়ামিন হোসেনের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।
এসময় উপজেলা নির্বাচন অফিসার মোঃ নুর-ই-আলমসহ উপজেলা বিএনপির সহ সভাপতি এ্যাড. আলহাজ্ব মফিজ উদ্দিন আহমেদ, জেলা বিএনপির সাবেক সদস্য মোঃ রেজওয়ানুল ইসলাম রিজু, সুভাষ দাশ, কাহারোল বিএনপির সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোস্তফা, বাদশা, বীরগঞ্জ পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আমিরুল বাহার, সাধারণ সম্পাদক মোঃ নমিরুল ইসলাম চৌধুরী সেনা।
উল্লেখ্য, বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি আলহাজ্ব মোঃ মন্জুরুল ইসলাম মন্জু বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছেন। দায়িত্ব পালন কালে তার সুযোগ্য নেতৃত্বে বিএনপিসহ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ করে দলকে সুসংগঠিত করেছিলেন। ফলে পাল্টে যায় বীরগঞ্জ-কাহারোল উপজেলার সাংগঠনিক চিত্র।
সাধারণ মানুষের কাছে তিনি দানশীল ব্যক্তি হিসেবে পরিচিত। মানুষকে সহযোগিতার ব্যাপারে তিনি সব সময় অপ্রণী ভূমিকাও পালন করে থাকেন। বিশেষ করে এবারের বন্যায় তিনি একক ভাবে নিজ অর্থায়নে হাজার হাজার দুর্গত মানুষকে সাহায্য করে ব্যাপক সুনাম কুড়িয়েছেন। কেউ তাঁর কাছে সহযোগিতা চাইলে তিনি খালি হাতে ফেরান না তাঁর এমন এমন সুনামও রয়েছে এলাকায়। শীতে হাজার হাজার কম্বল বিতরণ করেন বলে এলাকাবাসী জানিয়েছেন। ইতিমধ্যে শতাধিক মানুষকে পাকা বাড়ী করে দিয়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছেন তিনি।