বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮ ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুর-২ আসনে আবারও খালিদ মাহমুদ চৌধুরী মনোনীত হওয়ায় আনন্দ মিছিল

তাজুল ইসলাম, বিরল (দিনাজপুর) প্রতিনিধি : নৌকার যোগ্য মাঝি হিসেবে আবারও মনোনীত দিনাজপুর-২ বিরল-বোচাগঞ্জ আসনে মনোনয়ন পেলেন কেন্দ্রিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।
বুধবার বিকেলে দলীয় কার্যালয়ে বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ, কে, এম মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে সন্ধ্যায় আনন্দ মিছিল বের করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম, এ লতিফ, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যডভোকেট রবিউল ইসলাম রবি, আল্লামা আজাদ ইকবাল লাবু, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, বিরল ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আকতার আলী, যু
গ্ন আহবায়ক আজিজ, সেচ্ছাসেবক লীগের সভাপতি সফিকুল ইসলাম সফিক, যুবলীগের সভাপতি আবদুল মালেক, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদ মিজানুর রহমান, ছাত্রলীগের সভাপতি সারওয়ারুল ইসলাম রাসেল প্রমুখ।
সাধারন সম্পাদক এ, কে, এম মোস্তাফিজুর রহমান বলেন, বৃহস্পতিবার থেকে প্রতি ইউনিয়নের নেতৃবৃন্দ ও সাধারন ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত শুরু করবেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দগন।
সন্ধ্যায় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম, এ লতিফ ও সাধারন সম্পাদক এ, কে, এম মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে আনন্দ মিছিল বের করে পৌর শহর প্রদক্ষিন করে।