রবিবার ২৯ নভেম্বর ২০২০ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সাপের কামড়ে আহত ফুলবাড়ীর এসিল্যান্ড

ফুলবাড়ী সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) কানিজ আফরোজ শনিবার সাপের কামড়ে আহত হয়েছেন। ঘটনাটি দুপুর পৌনে ১টায় উপজেলার আলাদীপুর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামে ঘটেছে।

আহত উপজেলা সহকারী কমিশনার কানিজ আফরোজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলবাড়ী ভূমি অফিসের সার্ভেয়ার দেবাশিস কর্মকার জানান, গতকাল শনিবার উপজেলার আলাদীপুর ইউনিয়নের বাসুদেবপুর মৌজায় গৃহনির্মাণের জন্য খাস জমি প্রদর্শনে জনবল নিয়ে যান উপজেলা সহকারী কমিশনার কানিজ আফরোজ। প্রদর্শনের একসময় এসিল্যান্ড কানিজ আফরোজের পায়ে একটি ছোটপ ডারাস সাপ কামড় দেয়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মশিউর রহমান বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ১২ ঘণ্টা পর্যবেক্ষণের জন্য এসিল্যান্ড কানিজ আফরোজকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন বলেন, এসিল্যান্ড কানিজ আফরোজ জনবল নিয়ে গৃহনির্মাণের জন্য খাস জমি প্রদর্শনে যান। পরিদর্শনের সময় তাকেু একটি সাপ কামড় দেয়। বিষয়টি জানার পর জেলা প্রশাসককে অবগত করে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

Please follow and like us:
RSS
Follow by Email