সোমবার ২৩ জুলাই ২০১৮ ৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

দেশে উন্নয়নের যে যাত্রা শুরু হয়েছে সেখান থেকে আর পিছনে ফিরে তাকানোর সুযোগ নেই -এমপি মনোরঞ্জন শীল গোপাল

ফজিবর রহমান বাবু ॥- জনগনই সকল ক্ষমতার মালিক এমন মন্তব্য করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে দেশের জনগন আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে। আর এই উন্নয়নের যে মহাসড়কে যাত্রা শুরু হয়েছে সেখান থেকে আর পিছনে ফিরে তাকানোর সুযোগ নেই।
১৩ জানুয়ারী শনিবার দিনাজপুরের কাহারোল উপজেলার ৫নং সুন্দরপুর ইউনিয়নে ইটুয়া আদিবাসী পাড়া ও কমলপুর ব্যাপারী গ্রামে ২০ লক্ষ টাকা ব্যয়ে ৪৯টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জনগন আওয়ামী লীগকে যদি ক্ষমতায় না আনতো তাহলে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি হতো। কাজেই আপনাদেরই পুনরায় লক্ষ্য ঠিক করতে হবে- আপনারা কী চান! আপনারা কি দেশকে সামনে এগিয়ে যাওয়া দেখতে চান, না বাংলাদেশ আবার পিছনের দিকে চলুক তাই দেখতে চান।
৫নং সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. মজিদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ খয়রুল ইসলাম চৌধুরী, কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, ৫নং সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হামিদুল ইসলাম ও দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক এলাকার পরিচালক ও সভাপতি আলহাজ্ব মো. মাজেদুর রহমান খোকন।
এর আগে বীরগঞ্জ ও কাহারোল উপজেলা পরিষদ চত্তত্বে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি গোপাল।