শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

দৈনিক পত্রালাপ”র সম্পাদকের সঙ্গে ষ্টাফ ও প্রতিনিধিদের মতবিনিময়

এল এইচ আকাশ॥ দৈনিক পত্রালাপের সম্পাদক জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, সংবাদপত্রে এখন সার্বক্ষণিক প্রতিযোগীতা চলছে। কে কতটা বস্তনিষ্ঠ ও গঠনমূলক খবর দ্রুততম সময়ের মধ্যে পাঠককে উপহার দিতে পারে। সে জায়গা থেকে দৈনিক পত্রালাপ‘রও পিছিয়ে থাকার কোন সুযোগ নেই। আমাদের যে মেধা ও সুযোগ রয়েছে তা কাজে লাগিয়ে এগিয়ে যাওয়ার প্রতিযোগীতায় দৈনিক পত্রালাপ পত্রিকার সকল ষ্টাফ, প্রতিনিধি ও কর্মীকে আন্তরিক হতে হবে। দৈনিক পত্রা যখন জন্ম হয়েছিল তখন দিনাজপুরে সাতটি দৈনিক পত্রিকা ছিল। বর্তমানে তার সংখ্যা দ্বিগুন। অনেকে এই প্রতিযোগীতায় হারিয়ে গেছে। কিন্তু আমরা হারিয়ে যায়নি।
গতকাল বৃহস্পতিবার দৈনিক পত্রালাপ এর ষ্টাফ ও প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় দৈনিক পত্রালাপের সম্পাদক জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল উপরোক্ত কথা গুলো বলেন।
এ সময় তিনি গুনে মানে একটি পাঠক প্রিয় ও সময় উপযোগী পত্রিকা প্রকাশে জন্য সকল প্রযুক্তি ও অন্যান্য সুযোগ সুবিধা প্রদানের আশ্বাস দিয়ে বলেন খুব অল্প সময়ের মধ্যে দৈনিক পত্রালাপ এর অনলাইন ভার্সন চালু করা হবে। সকল উপজেলায় পাঠকের কাছে পত্রিকা পাঠানোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এ সময় পত্রারাপের সকল স্টাফ ও প্রতিনিধিদের বলেন, আমরা অনেক কিছু দিতে পারিনি, তবে একটি পরিচয় দিতে পেরেছি। আর এই পরিচয়কে পুঁজি না বানিয়ে সবাই সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে পত্রালাপকে এগিয়ে নিয়ে যাব। সবাইকে একটি বিষয় ধারণ করতে হবে যে, দৈনিক পত্রালাপের সঙ্গে সকলের মর্যাদা জড়িত। কাজেই পত্রালাপের মর্যাদা যত বৃদ্ধি পাবে, আমাদের সকলের মর্যাদা ততই বৃদ্ধি পাবে।
তাই আগামী দিনে স্বাধীনতার চেতনাকে ধারণ করে আরো এগিয়ে যাওয়ার জন্য সত্য ও নিষ্ঠার সঙ্গে বস্তনিষ্ঠ সংবাদ দ্রুত প্রেরণে সবাইকে আন্তরিক হওয়ার আহবান জানান তিনি।
মতবিনিময় সভায় আরোক্তব্য রাখেন, দৈনিক পত্রালাপের যুগ্ম সম্পাদক ও দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, বার্তা সম্পাদক এমদাদুল হক মিলন, চীফ রিপোর্টার মুকুল চট্রপধ্যায়, ষ্টাফ রিপোর্টর মোঃ ইউসুফ আলী ,ডেপুটি ইউনিট চীফ নাজমুল ইসলাম নয়ন, ষ্টাফ রিপোর্টার ফজিবর রহমান বাবু, লিটন হোসেন আকাশ, দয়ারাম রায়, মোঃ রাসেল ইসলাম,বোচাগঞ্জ প্রতিনিধি রফিকুল ইসলাম, কাহারোল প্রতিনিধি সুকুমার রায়, বীরগঞ্জ প্রতিনিধি দশরথ রায় বাবুল, ফুলবাড়ী প্রতিনিধি রজব আলী, নবাবগঞ্জ প্রতিনিধি সুলতান মাহমুদ, রাণীরবন্দর প্রতিনিধি ফজলুর রহমান, চিরিরবন্দর প্রতিনিধি সোহাগ গাজী, হাকিমপুর প্রতিনিধি সামিউল ইসলাম অফিস সহায়ক কুরবান আলী প্রমুখ।
দৈনিক পত্রালাপের যুগ্ম সম্পাদক ও দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল দৈনিক পত্রালাপ প্রতিষ্ঠার স্মৃতি চারণ করে বলেন, আমরা হারিয়ে যায়নি। আগামী দিনে আমরা সবাই মিলে সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে যাব। সংবাদ পরিবেশনে আন্তরিক হলে দৈনিক পত্রালাপ পাঠক প্রিয়তা পাবে এতে সন্দেহের কোন অবকাশ নেই।
অনুষ্টানের শুরুতে সম্পাদক মনোরঞ্জন শীল গোপাল এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, সাংবাদিক দয়ারাম রায় ও যুগ্ম সম্পাদক মোঃ আবু তৈয়ব আলী দুলালকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বোচাগঞ্জ প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম।