শুক্রবার ১০ জুলাই ২০২০ ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

প্রশংসশা কুড়িয়েছে মানবতায় ফেরিওয়ালা মোঃ সোহেল আহমেদ এর উদ্যোগ

মো. আব্দুর রাজ্জাক ॥ প্রতিনিয়িত অসহায় ও হত দরিদ্র মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে বেশ আলোচিত হয়েছে মানবতায় ফেরিওয়ালা বলে পরিচিত তরুন সমাজ সেবক সোহেল আহমেদ।

বর্তমানে দেশে করোনা ভাইরাস নিয়ে বেশ আলোচনা চলছে। করোনা মোকাবেলায় সরকার বেশ পদক্ষেপ গ্রহণ করেছে। করোনা নিয়ে আতংকিত না হয়ে মোকাবিলায় সরকার সকলেকই সচেতন হওয়ার আহবান জানিয়েছেন। সরকারের এ আহবানে সাড়া দিয়ে সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে দিনাজপুরের বীরগঞ্জে লিফলেট এবং হত দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে মানবতায় ফেরিওয়ালা বলে পরিচিত তরুন সমাজ সেবক সোহেল আহমেদ। তার এই উদ্যোগ বেশ জাগিয়েছে সাধারণ মানুষের মাঝে। বেশ প্রশংসশা কুড়িয়েছে তার সামাজিক কার্যক্রম।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার পৌর শহরের বিজয় চত্বর মোড়ে দূরপাল্লার বাসের যাত্রী, কুলি- মুজুর, রিক্সা-ভ্যান চালক, শ্রমজীবীদের মাঝে বিনামূল্যে প্রায় দেড় শতাধিক মাস্ক বিতরণ করা হয়।

এ সময় দৈনিক পত্রালাপ পত্রিকায় উপজেলা প্রতিনিধি দশরথ রায় বাবুল, বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকায় উপজেলা প্রতিনিধি বিকাশ ঘোষ, দৈনিক ভোরের ডাক পত্রিকায় উপজেলা প্রতিনিধি মোঃ তোফাজ্জল হোসেন উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে তিনি বলেন, দুর্যোগকে ভয় না পেয়ে সবাই মিলে দুর্যোগকে মোকাবেলা করি। করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সতর্ক হই! শুধু আমাদের সচেতনতার মাধ্যমেই এই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। সমাজের সাধারণ মানুষকে সচেতন করতে এই আয়োজন। এই মুহূর্তে হিংসা ভেদাভেদ ভুলে গিয়ে সবাই একসাথে কাজ করার আহবান জানান তিনি। 

Please follow and like us:
RSS
Follow by Email