রবিবার ৯ অগাস্ট ২০২০ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

নবাবগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১জনের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের নবাবগঞ্জে জ্বর,শ্বাসকষ্ট নিয়ে করোনায় আক্রান্ত হয়ে নবাবগঞ্জে মো.আব্দুল গফুর নামে একজনের মৃত্যু হয়েছে।

বুধবার ভোরে করোনায় ভাইরাসে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়নের তর্পনঘাট এলাকার নিজ বাসায় মো.আব্দুল গফুর (৭৩) মারা যান।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মো.শাহাজাহান আলী বিষয়টি নিশ্চিত করে জানান, মো.আব্দুল গফুর গত কয়েকদিন আগে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৮জুলাই তার করোনা পজেটিভ হয়। পরে পরিবারের লোকজন নিজ বাড়িতে রেখে মো.আব্দুল গফুর’র চিকিৎসা চালিয়ে যান। বুধবার ভোরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নিজ বাসাতেই তিনি মারা যান। ওই বৃদ্ধের ছেলে, ছেলের বউ এবং মেয়ে করোনায় আক্রান্ত আছেন।

কোয়ান্টাম ফাউন্ডেশন দিনাজপুর সেলের অর্গানাইজার মো.আনোয়ার হোসেন বলেন, জেলায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে যাদের মৃত্যু হয় তাদের সবাইকে বিশ্বস্বাস্থ্য সংস্থার নিয়ম মেনেই কোয়ান্টাম ফাউন্ডেশনের সদস্যরা লাশ দাফন করে।

দিনাজপুর জেলা সিভিল সার্জন আব্দুল কুদ্দুস বলেন, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২২জনে। জেলায় মোট করোনায় আক্রান্ত ১০৩৯ জন এবং এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৬১০ জন।

Please follow and like us:
RSS
Follow by Email