রবিবার ৭ জুন ২০২০ ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

নবাবগঞ্জে পিকনিক বাসের ছাদ থেকে পড়ে যুবক নিহত

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী-স্বপ্নপূরী সড়কের স্বপ্নপূরী এলাকায় মঙ্গলবার দুপুরে চলন্ত পিকনিক বাসের ছাদ থেকে পড়ে বুলবুল হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোহাম্মদ আলিফ (১৯) নামে আরেক যুবক গুরুতর আহত হয়েছেন। বুলবুল হোসেন জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ফেজকারহাট গ্রামের অপিল উদ্দিনের ছেলে।

পিকনিকের সফর সঙ্গী মাহফুজ আলম বলেন, উপজেলার নন্দাইল গ্রামের আত্মীয়-স্বজনরা প্রায় ৫০ জন যাত্রীসহ বাস নিয়ে স্বপ্নপূরী পিকনিকের জন্য সকাল নয়টায় রওনা দেন। অন্যান্য নারী ও পুরুষ যাত্রীরা বাসের ভেতর থাকলেও বুলবুল হোসেন, মোহাম্মদ আলিফসহ ছয়জন ছাদে ছিলেন। বাসটি স্বপ্নপূরী পিকনিক কর্নারের কাছাকাছি রাস্তায় বাক ঘুরানোর সময় বুলবুল ও আলীফ রাস্তায় পড়ে যান। বুলবুল ঘটনাস্থলেই নিহত হন। আলীফকে গুরুতর অবস্থায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সঞ্জয় কুমার গুপ্ত বলেন, নিহত বুলবুলের মাথায় সামান্য একটি কেটে যাওয়া, মুখ থেকে ফেনা বাহির হওয়াসহ কোমরে রক্ত জমাট দেখা গেছে। তবে কী কারণে তার মৃত্যু ঘটেছে এটি সঠিকভাবে বলা যাচ্ছে না। ময়নাতদন্ত করা হলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

Please follow and like us:
RSS
Follow by Email