বুধবার ১২ ডিসেম্বর ২০১৮ ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

নির্বাচন নিয়ে খেলা হবে মাঠে: মোহাম্মাদ নাসিম

স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনকে সামনে রেখে ওরা ষড়যন্ত্র করছে, করবে। কিন্তু বঙ্গবন্ধুর বাংলার মাটিতে ষড়যন্ত্র করে কোপনভ লাভ হবে না। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, নির্বাচনকালীন সরকার প্রধান থাকবেন শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন।

বুধবার বিকেলে কাজিপুর উপজেলার চালিতাড্ঙ্গাা আমিনা মনসুর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধনের পর আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সামনে নির্বাচন নিয়ে খেলা হবে মাঠে এবং খেলেই জিততে চাই। যারা ফাউল করবেন নির্বাচন কমিশন তাদের লাল কার্ড দখিয়ে মাঠ থেকে বের করে দেবে। বঙ্গবন্ধু কন্যা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয় হ্যাট্রিক করবেন বলেও তিনি মন্তব্য করেন।

তিনি স্বাস্থ্যখাতসহ দেশের বিভিন্নমুখী উন্নয়নচিত্র তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে দেশের চলমান উন্নয়ন বন্ধ হয়ে যাবে।

জনগণকে সতর্ক থাকার আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম আরো বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে অন্ধকার বাংলাদেশকে আলোকিত করেছেন। জীবনের ঝুকি নিয়ে জঙ্গি দমন করেছেন। অদম্য সাহস নিয়ে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ কাজ শুরু করেছেন। সেই স্বপ্নের সেতু এখন সুর্য্যরে আলোর মতো দৃশ্যমান হয়েছে। চলমান উন্নয়ন, দেশের শান্তি ও স্থিতিশীলতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

এর আগে তিনি চালিতাডাঙ্গায় এক সঙ্গে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে আমিনা মনসুর ১০ শয্যা বিশিষ্ট্ মা ও শিশু কল্যাণ কেন্দ্র, এক কোটি ২০ লাখ টাকা ব্যয়ে শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ও এলজিইডি বাস্তবায়িত চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।

জেলা পরিবার পরিকল্পনা উপ পরিচালক তরিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখে- সাবেক এমপি তানভীর শাকিল জয়, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক ডা. কাজী মোস্তফা সারোয়ার, এইচইডি’র প্রধান প্রকৌশলীর ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, এইইডির তত্বাবধায়ক প্রকৌশলী মনিরুজ্জামান মোল্লা, নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা আবু ইউসুফ সুর্য্য, কৃষকলীগ নেতা আব্দুল লতিফ তারিন, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক, আওয়ামীলীগ নেতা খলিলুর রহমান প্রমুখ।