মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

নিসচা ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে আইডি কার্ড,ক্রেস্ট ও আর্থিক অনুদান প্রদান

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই (নিসচা) দিনাজপুর ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে গত ৯ জুলাই বৃহস্পতিবার রাতে স্থানীয় নিমতলা মোড় ক্যাফে অর্কিড রেস্তোরায় আইডি কার্ড বিতরন ও চলতি বছরের কার্যবিবরনী উত্থাপন এবং আর্থিক অনুদান প্রদান করা হয়।

নিসচা ফুলবাড়ী শাখার সভাপতি খাজানুর হায়দার লিমন এর সভাপতিত্বে অর্থ সম্পাদক আল আমিন বিন আমজাদ এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সংগঠনের উপদেষ্ঠা সদস্য মুশফিকুর রহমান বাবুল, উপজেলা প্রকৌশলী ( এলজিইডি) শহিদুজ্জামান,সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী।অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন নিসচা ফুলবাড়ী উপজেলা সহ-সভাপতি মুফতি তোফায়েল আহম্মেদ, সহ-সভাাপতি আব্দুল হামিদ সুমন,সধারন সম্পাদক প্রকৌশলী হাসান ফরিদ,সহ-সাধারন সম্পাদক আব্দুর রহমান,সাংগঠনিক সম্পাদক এসএম রাসেল পারভেজ,দুর্ঘটনা অনুসন্ধান সম্পাদক আনোয়ারুল হক, দপ্তর সম্পাদক সবুজ কুমার মহন্ত প্রমুখ।

আলোচনা শেষে নিসচা ফুলবাড়ী শাখার আহত সদস্য আজমল হোসেনকে সংগঠনের পক্ষ থেকে ২হাজার টাকা ও বিরল রোগে আক্রান্ত আতিয়ার রহমানকে ১০হাজার টাকা অনুদান প্রদান করা হয়। পরে সংগঠনের সকল সদস্যদের হাতে পরিচয় পত্র তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী। পরিশেষে সমতা কম্পিউটার ট্রেনিং সেন্টারের পক্ষ থেকে অনুষ্ঠানের অমন্ত্রিত অতিথিদের হাতে সন্মাননা  ক্রেস্ট তুলেদেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও সমতা কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক এসএম রাসেল পারভেজ।