বুধবার ২১ অগাস্ট ২০১৯ ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

নীলফামারীতে পুকুরে পড়ে ২ শিশুর মৃত্যু

নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী জেলা সদর ও সৈয়দপুরে বাড়ির পাশের পুকুরে পড়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এরা হলো সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কুজিপুকুর গ্রামের আবুল কালামের ছেলে মমিন ইসলাম (৬) ও জেলা সদরের খোকশাবাড়ি ইউনিয়নের মুহুরীপাড়ার সুমন ইসলামের তিন বছরে মেয়ে সুবর্ণা। এ দিকে সুর্বণার সঙ্গে গোসলে নেমে ডুবে যাওয়া একই এলাকার আনোয়ারুল ইসলামের দুই বছরের মেয়ে সামিহা আকতারকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
জানা যায় আজ রবিবার(১২ আগস্ট) বেলা ১১টার দিকে সৈয়দপুরের বাড়ির পাশের পুকুরপাড়ে খেলছিল শিশু মমিন ইসলাম। এসময় পরিবারের সদস্যদের অজান্তে পড়ে যায় সে। পরে তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে পুকুরের পানিতে ভাসতে দেখে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন শিশুটিকে।
অপর দিকে জেলা সদরে আজ সকালে খোকশাবাড়ি ইউনিয়নের উক্ত গ্রামে ওই দুই শিশু নিখোঁজ হয়। তাদের পুকুরপাড়ে দেখা যায়। সেখানে তাদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নেয়া হলে সুবর্নাকে মৃত ঘোষনা করা হয়। আর সামিহা আকতার জীবিত থাকায় তাকে রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
উল্লেখ যে গত শুক্রবার বিকালে পুকুরের পানিতে ডুবে জেলা সদরের খোকশাবাড়ি ইউনিয়নের দোলাপাড়া গ্রামে দুই শিশুর মৃত্যু হয়েছিল। তারা হলো ওই গ্রামের আনিছুর রহমানের ছেলে আব্দুল্লাহ (৪) ও প্রতিবেশি হাসান আলীর ছেলে ইয়ামিন (৩)।