শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নীলফামারীতে ০৪কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারীতে ০৪কেজি গাঁজাসহ মোঃ মিন্টু হোসেন (২৯) এবং মোঃ রুবেল (২৫)নামে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল শনিবার বিকেল ৩টায় দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন ০৩নং কাজিহাল ইউনিয়নের ০৮নং ওয়ার্ডের পুকুরীহাট গ্রামে অভিযান চালায়। অভিযানে মোঃ আবেদুল আলীর বসত বাড়ীর অনুমান ২০০ (দুইশত) মিটার পূর্ব দিকে পাঁকা রাস্তার উপর হতে ০৪ (চার) কেজি গাঁজা (নেশাজাতীয় মাদকদ্রব্য) ও মাদকদ্রব্য, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ (এক) টি মোটরসাইকেল, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ (তিন) টি মোবাইল ফোন এবং মাদক বিক্রিত নগদ ৮০০ (আটশত) টাকা হ মাদক ব্যবসায়ী মোঃ মিন্টু হোসেন (২৯), পিতা- মৃত খলিলুর রহমান এবং মোঃ রুবেল (২৫), পিতাঃ মোঃ ছমির উদ্দিন, উভয়সাং- মুরারিপুর, থানাঃ- ফুলবাড়ী, জেলাঃ দিনাজপুরদ্বয়েরকে গ্রেফতার করেন। আসামীদ্বয় ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাহারা মাদক ব্যবসার সাথে জড়িত। পরবর্তীতে উক্ত আসামীদ্বয়ের নামে দিনাজপুর জেলার ফুলবাড়ী থানায় মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়।

সিপিসি-২, নীলফামারী ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পরিচালক মোঃ হালিউজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email