মঙ্গলবার ১৮ ডিসেম্বর ২০১৮ ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

নৌকা থাকলে মানুষের জীবনমানের উন্নয়ন হয়-হুইপ ইকবালুর রহিম এমপি

সাহেব, দিনাজপুর ॥ দিনাজপুর সদর ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচন একটি সুষ্ঠু ও শান্তিপুর্ন নির্বাচন হবে উল্লেখ করে বলেন, ৫ জানুয়ারীর নির্বাচনে বিএনপি জামায়াত যে নাশকতা এবং ভোট কেন্দ্র দখল নেয়ার চেষ্টা করেছিল তা সফল করতে দেয়নি জনগন। ভোটের মাধ্যমে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বাংলার মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছে। বিএনপি জামায়াতের সকল প্রকার নাশকতামুলক কর্মকান্ড জনগনকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিহত করেছে। আবারও ৫ জানুয়ারীর ছক তৈরি করার চেষ্টা করছে বিএনপি জামায়াত। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দিনাজপুরসহ সারাদেশে যে উন্নয়নমুলক কর্মকান্ড হয়েছে সেটা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলার জনগন বিএনপি জামায়াতের সকল প্রকার নাশকতামুলক ষড়যন্ত্র ৩০ তারিখে প্রতিহত করবে। তিনি আরও বলেন, নৌকা এ দেশের উন্নয়নের প্রতিক। নৌকা থাকলে দেশের উন্নয়ন হয়। মানুষের জীবনমানের উন্নয়ন হয়। উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নাই।

৬ ডিসেম্বর বৃহস্পতিবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ ও ৪র্থ শ্রেনী কর্মচারী সমিতি দিনাজপুর জেলা শাখার সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ ইউনিট শাখার সভাপতি ও সমন্বয় পরিষদ জেলা শাখার সভাপতি মোঃ আরিফ আক্তার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চ, জেলা পরিষদের সদস্য ফয়সল হাবিব সুমন, বাংলাদেশ ৪র্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতির জেলা শাখার সভাপতি মোঃ আব্দুর রহিম, সাধারন সম্পাদক মোঃ ফরিদ হোসেন, সমন্বয় পরিষদের সহ-সভাপতি মোঃ রায়হান কবির, মোঃ গাফফারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান সরকার, জেনারেল হাসপাতালের ৪র্থ শ্রেণীর সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মাসুদ মিয়া, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সমন্বয় পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুমন কুন্ডু, সাধারন সম্পাদক মাসুদ রানা, জেলা প্রশাসক কার্যালয়ের ৪র্থ শ্রেণীর সসরকারী কর্মচারী ইউনিট শাখার সভাপতি মোঃ শুকুর আলী, সাধারন সম্পাদক মোঃ মোজাহারুল ইসলাম, খাদ্য অধিপ্তরের ৪র্থ শ্রেনীর সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান, টেক্সটাইল ইনস্টিটিউটের সহ-সভাপতি মোঃ শামছুর রহমান, সাধারন সম্পাদক মোঃ জহরুল ইসলাম জুয়েল।