বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পঞ্চগড়ে পৃথক এলাকায় ২ জনের আত্মহত্যা

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে পৃথক পৃথক এলাকায় মাসুমা বেগম (২৪) নামে এক গৃহবধূ ও রুনা আক্তার (১৩) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে। 
মৃত মাসুমা নামে ওই গৃহবধূ পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের খাসমহল গ্রামের আনিছুর রহমানের স্ত্রী ও রুনা আটোয়ারী উপজেলার পূর্ব কাটালি এলাকার জাহেরুল ইসলামের মেয়ে। সে দারখোর দাখিল মাদ্রাসার ছাত্রী।
জানা যায়, খাসমহল  গ্রামে মাসুমা নামে ওই গৃহবধূ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। স্বামী বাড়ড়িতে না থাকায় সকালে তার শ্বাশুরি তাকে ডাকতে গেলে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। 
এদিকে, আটোয়ারীর পূর্ব কাটালি এলাকায় বুধবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে রুনা আক্তার পড়তে না বসায় তার মা তাকে বকা দেয়। এতে সে তার মায়ের সাথে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে তাকে অনেক খোঁজাখোঁজির পর গভীররাতে তাকে বাড়ির পিছনে একটি আমগাছে গলায় ওড়না পেচিয়ে ঝুলতে দেখে তার পরিবারের লোকজন চিৎকার করলে সাথে সাথে স্থানীয়রা দ্রুত ছুটে গিয়ে পুলিশকে খবর দেয় এবং পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে। 
পঞ্চগড়ের সাতমেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর ও আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। 

Please follow and like us:
RSS
Follow by Email