রবিবার ৭ জুন ২০২০ ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

পঞ্চগড়ে করোনা আতঙ্কে পড়ে থাকা নারীকে উদ্ধার করলো পুলিশ

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ে করোনা রোগী ভেবে কেউ পাশে না যাওয়া রেলস্টেশনে পড়ে থাকা এক নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

উদ্ধারকৃত নারীর নাম মনোয়ারা বেগম। গত সোমবার সন্ধ্যায় পঞ্চগড় জেলার পুলিশ সুপার ইউসুফ আলীর নির্দেশনায় ওই মহিলাকে উদ্ধারপূর্বক হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, দিনাজপুরের বালুবাড়ি থেকে গত ২৪ মার্চ পঞ্চগড়ে এসেছিলেন মনোয়ারা বেগম নামের ওই নারী। করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে ওইদিন থেকে সব যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে গেলে তিনি পঞ্চগড়ের রেলস্টেশনেই আটকা পড়েন। গত এক সপ্তাহ ধরে তিনি রেলস্টেশনেই ছিলেন। ততদিনে তার শরীর জ্বরাক্রান্ত হয়, সর্দি-কাশিতেও ভূগতে থাকেন। করোনা সংক্রামণের ভয়ে কেউ তার কাছেই যাচ্ছিল না। শেষ পর্যন্ত পঞ্চগড় জেলা পুলিশ সুপারের তত্ত্বাবধানে গতকাল সোমবার ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানিয়েছে, ওই নারী শুধু নিজের নাম এবং দিনাজপুর থেকে এসেছেন বলে জানাতে পারছেন। কোথায় যাবেন তাও বলতে পারছেন না। এমন পরিস্থিতিতে তাকে উদ্ধার করে পঞ্চগড় জেলা হাসপাতালে ভর্তি করা হয়। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হতে পারেন বলে চিকিৎসকদের ধারণা। তাই তাকে আলাদা রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পঞ্চগড় জেলা পুলিশ সুপার ইউসুফ আলী বলেন, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পান একজন নারী কয়েকদিন ধরে রেলস্টেশনে পড়ে আছেন। তার শরীরে জ্বর, সর্দি ও কাশি থাকায় করোনা আক্রান্ত হয়েছেন এমন আতঙ্কে কেউ তার কাছেও যাচ্ছিলেন না। শেষ পর্যন্ত তিনি সদর থানার ওসিকে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী পরে ওই নারীকে উদ্ধারের নির্দেশ দেন।

Please follow and like us:
RSS
Follow by Email