বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

পঞ্চগড়ে ধান ক্ষেত থেকে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের একটি ধানক্ষেত থেকে গলাকাটা অবস্থায় কল্পনা আক্তার (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার সকালে সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের সর্দার পাড়া গ্রামের বাড়ি পাশের ধান ক্ষেত থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। নিহত কল্পনা ওই গ্রামের মনিরের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ জানায়. সকালে ধান ক্ষেতে কয়েকজন ওই গৃহবধূর গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত কল্পনার ভাই জানায়, পারিবারিক কলহের জেরে কিছুদিন আগে কল্পনা স্বামীর বাড়ি থেকে বোদা উপজেলার মারেয়া ইউনিয়নের কাউয়াখাল গ্রামের বাবা আব্দুল করিমের বাড়িতে যায়। এর পর গত ৬দিন আগে দু’ই পরিবারের সমঝোতার মাধ্যমে কল্পপনাকে বাড়িতে নিয়ে যায় স্বামী মনির ও তার পরিবার। নিহত কল্পনার ভাইয়ের দাবী তার বোন কে পরিকল্পিত ভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস আহম্মদ গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশের সুরত হাল করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে। এদিকে ঘটনার পর থেকেই নিহতের স্বামীর বাড়ির লোকজন পলাতক রয়েছে।