শনিবার ৬ জুন ২০২০ ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

পপির ‘গরবিনী মা’

এ বছর ‘গরবিনী মা’ সম্মাননা পেলেন চিত্রনায়িকা পপির মা মরিয়ম বেগম। গতকাল রাজধানীর রাওয়া কনভেনশন সেন্টারে মোট ১০ জন মায়ের হাতে এই সম্মাননা তুলে দেয় ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল কতৃপক্ষ। সেখানে অন্যদের সঙ্গে এই সম্মাননা গ্রহণ করেন মরিয়ম বেগম। 

আপ্লুত হয়ে এ প্রসঙ্গে পপি বলেন, অভিনয়ে সাফল্যের স্বীকৃতিস্বরূপ আমি নানান সময়ে পুরস্কৃত হয়েছি। কিন্তু বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনে আমার অবদানকে গুরুত্ব দিয়ে আমাকে গর্ভে ধারণ করার জন্য। আমাকে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তোলার জন্য, আমাকে আজকের আমার আমিতে পরিণত করার জন্য, দিন রাত আমার জন্য, আমাদের পরিবারের জন্য অক্লান্ত পরিশ্রম করার জন্য আমার মা’কে গরবিনী মা সম্মাননা’য় ভূষিত করায়  আমি কৃতজ্ঞ। 

তিনি বলেন, কৃতজ্ঞ ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান শ্রদ্ধেয় প্রীতি দিদির কাছে। ধন্যবাদ মাননীয় স্পীকার ড. শিরীন শারিমন চৌধুরী ম্যাডামকে। এবারের আন্তর্জাতিক মা দিবস আমার জীবনের অন্যতম স্মরণীয় দিন। আমার মায়ের এই সম্মাননা প্রাপ্তি আমার জীবনের চলার পথকে আরো বেগবান করে তুলেছে। আমি সত্যিই অনেক খুশী, মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।

Please follow and like us:
RSS
Follow by Email