শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

পলাশবাড়ীতে চাঞ্চল্যকর বকুল হত্যা মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

গাইবান্ধা প্রতিনিধি :  গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর ভ্যানচালক বকুল হত্যা মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে পলাশবাড়ী থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গাইবান্ধা জেলার সিনিয়র পুলিশ সুপার (সি-সার্কেল) রেজিনুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান এসআই তয়ন কুমার সঞ্জয় কুমার সাহা ও এএসআই সাইফুল সঙ্গীয় ফোর্সসহ গাজীপুরের বোর্ড বাজার এলাকা থেকে অটো ভ্যানচালক বকুল হত্যা মামলার ৩ আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউপি’র বাহিরডাঙ্গা গ্রামের মৃত ফজলুল হকের ছেলে হাবিবুর রহমান (৩২), গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউপি’র চকশিবপুর গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে আপেল ইসলাম (২৪) ও নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার বোনপাড়া ইউপি’র কামারদহ গ্রামের মৃত জামাল তালুকদারের ছেলের নজরুল ইসলাম (৩৪)।

উল্লেখ্য, গত ২২ জুলাই গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের শিশুদহ বন্যা নিয়ন্ত্রণ বাঁধের সুইচ গেট নামক এলাকা থেকে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার শ্যামপুর (চককাঠাল) গ্রামের নবী উল্লা’র ছেলে অটো ভ্যানচালক বকুল মিয়া (২৩) নামের এক যুবকের লাশ উদ্ধার করে থানা পুলিশ। এ ব্যাপারে ওইদিনই থানায় একটি হত্যা মামলা (নং-২৫/২০৯) দায়ের করা হয়।

পলাশবাড়ী থানার ওসি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যার পর হতে আসামীরা পলাতক ছিল। আসামীদের জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার বিকেলে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।