বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৯ বছরের শিশু গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটা উপজেলায় ৭ বছর বয়সী এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে খোরশেদ আলম (১০) নামে এক বালককে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে তাকে কারাগারে পাঠানো হয়। এরআগে, দুপুরে সাঘাটা উপজেলার দূর্গাপুর (কাচারিবাজার) এলাকার থেকে বালক খোরশেদ আলমকে আটক করে পুলিশ। খোরশেদ আলম ওই গ্রামের মো. খাদেমুল ইসলামের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১২ সেপ্টেম্বর দুপুরে খোরশেদ আলম ওই শিশুকন্যাকে ফুসলিয়ে একটি আধাপাকা বাড়িতে নিয়ে যায়। এরপর ওই বাড়ির সিঁড়ির নিচে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে খোরশেদ পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে ওই শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এরপর অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে খোরশেদকে আটক করা হয়। পরে তাকে আদালতে হাজির করা হলে বিচারক শিশু সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন।

Please follow and like us:
RSS
Follow by Email