বুধবার ১২ অগাস্ট ২০২০ ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

পানিজাহাজ প্রতিকের সাধারণ সম্পাদক প্রার্থী মানিকের নির্বাচনী পথসভা

মো. ইউসুফ আলী, দিনাজপুর ॥ দিনাজপুর জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্টভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে পানিজাহাজ প্রতিকের সাধারণ সম্পাদক প্রার্থী ও বিশিষ্ট সমাজসেবক মানিকুল ইসলাম মানিক বলেছেন, সেবা হচ্ছে মানুষের বড় ইবাদত। আমি (২৪৫) এর সকল শ্রমিক ভাইদের দোয়া-ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। আমি নির্বাচনে বিজয়ী হলে সংগঠনের সকল শ্রমিক ভাইদের মৃত্যুদাবি, শ্রমিক সদস্য’র ছেলে ও মেয়ের বিয়ের অনুদান, এককালিন অনুদান, চিকিৎসা ভাতাসহ সকল কিছু আরো একটু বাড়িয়ে দিতে চাই। আমি শ্রমিক ভাইদের ছেলে মেয়ের বিবাহ অনুষ্ঠানে যাই। সেখানে জায়গা সংকুলান হয়না বসার। তাই আমি নির্বাচনে বিজয়ী হলে গরীব ও অসহায় শ্রমিক ভাইদের কথা চিন্তা করে দিনাজপুরে প্রথমে শ্রমিক ভাইদের ছেলেমেয়ের বিবাহ’র জন্য একটি কমিউনিটি সেন্টার করার জন্য উদ্যোগ গ্রহন করবো। আমি সকল শ্রমিকদের সাথে নিয়ে কাজ করে যেতে চাই। শ্রমিক ভাইয়েরা অফিসে গেলে ঘন্টার পর ঘন্টা বসে থাকেন। ঘন্টার পর ঘন্টার যেন বসে থাকতে না হয় আমি সেই কাজটি ৩০ মিনিটের মধ্যেই সম্পন্ন করবো। আমি নিজে পানিজাহাজ প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহন করেছি। আমিসহ চার জন প্রার্থী সাধারণ সম্পাদক পদে দাড়িয়েছে। আপনাদের যাকে ভালো লাগে তাকে আপনারা এই পদে বিজয়ী করবেন। বিগত দিনে আমি ২৪৫ এর যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচনে বিজয়ী হয়ে শ্রমিক ভাইদের সুখে দুখে পাশে ছিলাম। আগামীতেও থাকতে চাই। আমি সবসময় স্বচ্ছ ও নিরপেক্ষ হিসেবে কাজ করতে চাই। আমার এ সংগঠন থেকে চাওয়া পাওয়ার কিছু নেই। শ্রমিক ভাইয়েরা আমার শক্তি ও ভবিষ্যত।

গত ১১ অক্টোবার শুক্রবার সন্ধ্যায় দিনাজপুর শহরের বাঙ্গিবেচা ব্রীজ সংলগ্ন সুইহারী-মাঝাডাঙ্গা ঈদগাহ মাঠে আসন্ন (১৯ অক্টোবর) ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে নির্বাচনী পথসভায় পানিজাহাজ প্রতীকের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মানিকুল হোসেন মানিক এসব কথা বলেন।

পথসভায় অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংক কর্মকর্তা প্রবীন ব্যক্তিত্ব মো. ইয়াসিন এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক নেতা মো. সামসুজ্জামান, মো. বিপ্লব, মো. মিস্টার আলী, বছিরউদ্দিন বুধু, সহিরউদ্দিন প্রমুখ। এসময় এলাকার মুরব্বী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন পর্যায়ের শ্রমিকবৃন্দ, এলাকাবাসীসহ বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। শেষে তিনি স্থানীয় ভাবে এলাকার কবরস্থান সংস্কারের জন্য ব্যক্তিগত ভাবে ২০ হাজার টাকা অনুদানের ঘোষনা দেন। 

এর আগে মানিকুল ইসলাম মানিক একই এলাকার পার্শ্ববর্তী বিজয়নগর মাঝাডাঙ্গা দক্ষিণ পাড়া শ্রমিক ইউনিয়নের ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় তাকে ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।

এছাড়াও পানিজাহাজ প্রতিকের সাধারণ সম্পাদক প্রার্থী মানিকুল ইসলাম মানিক সদরের রাজারামপুর খেলার মাঠে বঙ্গবন্ধু স্পোটিং ক্লাব রাজারামপুরের উদ্যোগে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় চ্যম্পিয়ন ট্রফি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে যোগ দেন। অনুষ্ঠানে ৪ নং শেখপুরা ইউপি চেয়ারম্যান মো. মমিনুল ইসলাম সভাপতিত্ব করেন। এরপর রাতে দিনাজপুর শহরের রামনগর ফুটবল খেলার মাঠে রামনগর নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

Please follow and like us:
RSS
Follow by Email