শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

পীরগঞ্জে বাল্যবিবাহ সচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা

পীরগঞ্জ ( ঠাকুরগাঁও) প্রতিনিধি : বাল্যবিবাহ নিরোধ, যৌতুক ও নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিমূলক ৫ দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে।

উপজেলা পরিষদের আয়োজনে গত ৮ ফেব্রুয়ারি উপজেলা পরিষদ সভাপক্ষে কর্মশালা শুরু হয়ে শেষ হয় আজ ( ১২ ফেব্রুয়ারি) বুধবার। সমাপনি দিনে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আখতারুল ইসলাম।

এতে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ভারতী রানী রায়,  উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খন্দকার শাকিনা বিনতে শরীফ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার জান্নাতুন ফেরদৌস, উপজেলা ডেভেল্পমেন্ট ফাসিলিটেটর (ইউজিডিপি) আইয়ুব আলী ইউপি চেয়ারম্যাল হুমায়ুল কবির, পালক রেভা. বিষ্ণুপদ রায়, কাজী অবাইদুল ইসলাম, হিন্দু বিবাহ রেজিষ্টার সুকুমার রায় প্রমূখ।

কর্মশালায় প্রতিদিনি উপজেলার দুটি ইউনিয়নের ইমাম, কাজী, জনপ্রতিনিধি, ইউনিয়ন পরিষদের সচিব, সাংবাদিক সহ সুশীল সমাজের ৫৫ জন করে প্রতিনিধি অংশ নেয়। এতে সহযোগীতা করেন উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী।

Please follow and like us:
RSS
Follow by Email