শুক্রবার ৩ এপ্রিল ২০২০ ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

পুলিশকে উড়িয়ে দিল রহমতগঞ্জ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি। নবাগত পুলিশ এফসিকে তারা ২-০ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে।

আগের ম্যাচেই উত্তর বারিধারাকে হারিয়ে লিগের এ আসরে নিজেদের প্রথম জয় তুলে নেয় রহমতগঞ্জ। আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা দলটি শুক্রবার (১৩ মার্চ) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নিজেদের ষষ্ঠ ম্যাচে মাঠে নামে পুলিশ এফসির বিপক্ষে। ম্যাচের ৪৪তম মিনিটেই এগিয়ে যায় তারা। সানোয়ার হোসেনের পাস থেকে দলকে এগিয়ে দেন আকোবির তুরায়েব।

গোলের ব্যবধান আরও বাড়াতে পারত রহমতগঞ্জ। তবে ৭৪তম মিনিটে একটি সুযোগ নষ্ট করে তারা। উজবেকিস্তানের ফরোয়ার্ড তুরায়েবের শট অল্পের জন্য পোস্টের বাইরে দিয়ে যায়।

৭৮তম ও ৮৫তম মিনিটে দুটি সুযোগ নষ্ট করে পুলিশ এফসি। ৭৮তম মিনিটে নাইমুর রহমানের ক্রসে রিভেইরা সিডনির হেড ক্রসবারের ওপর দিয়ে গেলে গোল বঞ্চিত হয় তারা। এরপর ৮৫তম মিনিটে আন্তোনিও লাসকভের দূরপাল্লার ফ্রি কিক অল্পের জন্য ক্রসবারের ওপর দিয়ে যায়।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে দ্বিতীয় গোলটি পায় রহমতগঞ্জ। শাহেদ বল হারানোর পর ক্যাসট্যান ইগউইর শট গোলরক্ষক ফেরানোর পর ফিরতি শটে লক্ষ্যভেদ করেন সানোয়ার হোসেন।

টানা দ্বিতীয় জয় পাওয়া রহমতগঞ্জের ছয় ম্যাচে পয়েন্ট ৭। অন্যদিকে পাঁচ ম্যাচে পুলিশ এফসির পয়েন্ট ৫।

Please follow and like us:
RSS
Follow by Email