শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮ ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ-এমপি গোপাল

ফজিবর রহমান বাবু ॥ বিশ্বস্বীকৃত সৎ রাজনীতি করছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা উল্লেখ করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। ভালো ও উন্নয়নমূলক কাজের জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেবে জনগণ। আর বিএনপির এমন কোন কাজ নেই, যে কাজের কথা মনে রেখে জনগণ তাদের ভোট দিবে। কাজেই সততা-দক্ষতায় আজ যিনি বিশ্ব স্বীকৃত, তাঁর নেতৃত্বে আগামী নির্বাচনে আওয়ামীলীগ বিজয়ী হবে।

১৩ মার্চ মঙ্গলবার দিনাজপুরের কাহারোল উপজেলার ৫নং সুন্দরপুর ইউনিয়নে হোসেনপুর ও পূর্বমল্লিকপুর গ্রামে ২৫ লক্ষ ১০ হাজার টাকা ব্যয়ে ১২৯ টি বাড়ীর বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

৫নং সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগ ওয়ার্ড শাখার সভাপতি মো. করিম উদ্দিন শাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ সিনিয়র জেনারেল ম্যানেজার হরেন্দ্র নাথ বর্মন, কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, ৫নং সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. মজিদুল ইসলাম, ৫নং সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হামিদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেল, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক এলাকার পরিচালক ও সভাপতি আলহাজ¦ মো. মাজেদুর রহমান খোকন৫নং সুন্দরপুর ইউনিয়নের ছাত্রলীগের আহবায়ক আবু রায়হান সরকার।

অনুষ্ঠাটির পরিচালনা করেন ৫নং সুন্দরপুর ইউনিয়নের ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. মনোরয়ার হোসেন।